বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ , ১২ই ফাল্গুন, ১৪২৭ , ১২ই রজব, ১৪৪২

হোম > শীর্ষ খবর > অবশেষে আজমতকেই এরশাদের সমর্থন

অবশেষে আজমতকেই এরশাদের সমর্থন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী অ্যাড. আজমত উল্লা খানকে আনুষ্ঠানিক সমর্থন জানিয়েছেন মহাজোটের অন্যতম প্রধান শরীক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার বেলা ২টায় রাজধানীর গুলশানে ইউনিয়ন ব্যাংকের প্রধান কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এরশাদ এ সমর্থনের কথা ঘোষণা করেন।

তিনি বলেন,“ জাতীয় পার্টির সমর্থন নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছিল। এক প্রার্থী দাবি করেছিলেন তাকে আমি সমর্থন দিয়েছি। কিন্তু আমরা যেহেতু মহাজোটে আছি, সেজন্য আমি মহাজোটের প্রার্থীকেই সমর্থন দিলাম।”

এরশাদ বলেন, “আজমত উল্লা ও অধ্যাপক এম এ মান্নান আমার কাছে দোয়া চাইতে এসেছিল। আমি তাদের দুইজনকেই দোয়া করেছিলাম। এর মধ্যে আজমত দোয়ার কথা প্রচার করলেও অধ্যাপক মান্নান দোয়া ও সমর্থন দেওয়ার কথা প্রচার করেন। এতে সাধারণ নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়।”

এরশাদ এ সময় তার দলীয় নেতাকর্মীদের আজমতের পে কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য, বহুল প্রতীতি জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৬ জুলাই শনিবার। মেয়র পদে মহাজোটের সমর্থন নিয়ে নির্বাচন করছেন টঙ্গী পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট আজমত উল্লা খান। তার প্রতীক দোয়াত কলম। অপরদিকে তার বিরুদ্ধে ১৮ দলীয় জোটের সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন অধ্যাপক এম এ মান্নান। তার প্রতীক টেলিভিশন।

>