বৃহস্পতিবার , ৪ঠা মার্চ, ২০২১ , ১৯শে ফাল্গুন, ১৪২৭ , ১৯শে রজব, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > অবশেষে স্বাস্থ্য অধিদফতরের মিডিয়া সেল গঠন

অবশেষে স্বাস্থ্য অধিদফতরের মিডিয়া সেল গঠন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
কোভিড-১৯ স্বাস্থ্য অধিদফতরের সকল কার্যক্রম সঠিকভাবে গণমাধ্যমে তুলে ধরতে অধিদফতরের এমআইএস (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম) শাখার তত্ত্বাবধানে ১৫ সদস্য বিশিষ্ট একটি মিডিয়া সেল গঠন করা হয়েছে।

এমআইএস শাখার পরিচালক ডা. মোহাম্মদ হাবিবুর রহমানকে প্রধান করে গঠিত এ কমিটির সদস্যরাই শুধু গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন। তবে স্বাস্থ্য অধিদফতরের মুখপাত্র হিসেবে এমআইএস শাখার পাঁচজনকে আপাতত দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

এরা হলেন- ডা. আনোয়ারা শরিফ, ডা. শাহ মোহাম্মদ জসিম উদ্দিন, ডা. এবিএম শামছুজ্জামান সেলিম, ডা. মো. মারুফুর রহমান এবং ডা. মোহাম্মদ আদনান খান। এসব কর্মকর্তা ডিউটি রোস্টার অনুযায়ী মুখপাত্র হিসেবে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন।

এমআইএস শাখার পরিচালক ডা. মোহাম্মদ হাবিবুর রহমান জানান, স্বাস্থ্য অধিদফতরের বিভিন্ন শাখা ও অপারেশন প্ল্যান (ওপি) প্রধানরা তাদের কাছে গণমাধ্যমের জন্য প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সরবরাহ করবেন।

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা তথ্য পেতে চান তারা মিডিয়া সেলের নিম্নলিখিত ই-মেইল অ্যাড্রেস [email protected], হটলাইন নম্বর ০১৭৫৯১১৪৪৮৮ এবং মিডিয়া সেল স্পোকসম্যানের নম্বরে ০১৭২৯০৫০২২২ যোগাযোগ করতে পারেন।

স্বাস্থ্য অধিদফতরের নতুন মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম বলেন, খুব দ্রুত অধিদফতরের মুখপাত্র হিসেবে কোন কোন কর্মকর্তা গণমাধ্যমকর্মীদের তথ্য-উপাত্ত প্রদান করবেন তা বলে দেয়া হবে।

>