শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > অভিনেতার সম্মানে মন্দির ও মূর্তি বানালো গ্রামবাসী, চলছে পূজাও

অভিনেতার সম্মানে মন্দির ও মূর্তি বানালো গ্রামবাসী, চলছে পূজাও

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ভালো কাজ করতে সুপারহিরো হওয়ার প্রয়োজন হয় না। দরকার পড়ে ইচ্ছাশক্তির এবং বিবেকের তাড়না। চলতি বছরের করোনা মহামারিতে সেই প্রমাণই দিলেন অভিনেতা সোনু সুদ। ঠিক একজন সুপারহিরোর ভূমিকা পালন করেছেন ভারতীয় এ অভিনেতা।

নিজ গ্রাম সিদ্ধিপেটে যেন একাই লড়াই করে গিয়েছিলেন তিনি করোনার বিরুদ্ধে, সবার পাশে দাঁড়াতে। খাদ্য থেকে শুরু করে গ্রামের বিদেশি শিক্ষার্থীদের ঘরে ফেরানো, এমনকি স্থানীয়দের শহরে পৌঁছে দেওয়ার ক্ষেত্রেও দারুণ ভূমিকা পালন করেছিলেন তিনি।

তবে এবার নিজ গ্রামের মানুষের অতি ভক্তিতে কিছুটা বিড়ম্বনায় পড়ে যাচ্ছেন সোনু। তার গ্রামের বাড়িতে তৈরি করা হয়েছে একটি মূর্তি। সেটি তৈরি হয়েছে সোনুর অবয়বে। শুধু তাই নয় গ্রামের মহিলারা মূর্তিটিকে ইতিমধ্যে পূজা করাও শুরু করে দিয়েছেন।

সাম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানায়, সিদ্ধিপেটের টান্ডা গ্রামের স্থানীয়রা সোনু সুদের সম্মানে একটি মন্দিরও তৈরি করেছেন। সেখান আছে একটি মূর্তিও। গেল ২০ ডিসেম্বর মন্দিরটি উদ্বোধন করা হয় এবং সেখানে উপস্থিত ছিলেন গ্রামের প্রায় সবাই।

গ্রামবাসীর পক্ষ থেকে জেলা পরিষদের সদস্য রেড্ডি জানান, ‘সোনু সুদ মহামারি চলাকালীন আমাদের জন্য প্রচুর কাজ করেছেন। তাই তিনি আমাদের কাছে এক রকম ঈশ্বরে পরিণত হয়েছেন। তিনি আমাদের জন্য উপাস্য। মহামারি চলাকালীন তিনি আমাদের যেভাবে সাহায্য করেছেন তা শুধু ভারতবর্ষ নয় আমরা মনে করি পুরো পৃথিবীর জন্যই দৃষ্টান্ত। আমরা তাই তাকে উপহার দেওয়ার জন্য একটি প্রতিমা তৈরি করেছি।’

প্রসঙ্গত, মন্দিরের এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ইতিমধ্যেই এ নিয়ে সমালোচনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন সোনুকে নিয়ে সম্মানটা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে গেছে।

>