শনিবার , ৩১শে জুলাই, ২০২১ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ , ২০শে জিলহজ, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > লালমনিরহাটের অসহায় ও মেহনতী মানুষদের জিএম কাদেরের ঈদ উপহার

লালমনিরহাটের অসহায় ও মেহনতী মানুষদের জিএম কাদেরের ঈদ উপহার

শেয়ার করুন

রায়হান পারভেজ, স্টাফ রিপোর্টারঃ লালমনিরহাটে অসহায় ও মেহনতী মানুষের মাঝে জাতীয় পার্টি চেয়ারম্যান- এর পক্ষ থেকে ঈদ উপহারের শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বুধবার(১২ মে, ২০২১) লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয়ের পক্ষ থেকে এবং জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা ও লালমনিরহাট জেলা আহবায়ক শেরিফা কাদের-এর সার্বিক সহযোগিতায় ঈদ উপহার বিতরণ করা হয়।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ সেকান্দর আলী, পৌর আহ্বায়ক-ওয়াহিদুল ইসলাম সেনা, উপজেলা সাধারণ সম্পাদক- এডভোকেট আসির উদ্দিন, জেলা সমন্বয়কারী মোঃ জাহিদ হাসান ও কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন সহ জেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে ঈদ উপহারের প্রায় ১৩০০ শাড়ী ও ২০০ লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এ দিন সকাল ৮টায় লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে জেলার মহেন্দ্রনগর, বড়বাড়ি, খুনিয়াগাছ, পঞ্চগ্রাম, হারাটি, মোগলহাট, কুলাঘাট, রাজপুর, গোকুন্ডা ইউনিয়ন ও পৌরসভার অসহায় ও মেহনতী মানুষের মাঝে এসব শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

>