শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > বিনোদন > আইটেম গান নিষিদ্ধের বিপে সোনম

আইটেম গান নিষিদ্ধের বিপে সোনম

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বলিউড অভিনেত্রী সোনম কাপুর কথাবার্তায় সবসময়ই স্পষ্টবাদী। নারীদের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি নিয়ে কথা বলেন সরাসরি। চলচ্চিত্রে আইটেম গান নিষিদ্ধ করার চিন্তাকে ‘স্টুপিড’ বলেছেন তিনি।
ভারতে অপরাধ প্রবণতা বাড়ায় অনেকেই পরামর্শ দিচ্ছেন মেয়েদেরকে আরও সতর্ক ও শালীন পোশাক পরে রাস্তায় বের হতে। চলচ্চিত্রের গানে আইটেম গান নিষিদ্ধের কথাও বলেছেন ও বলছেন অনেকে।
সোনম কাপুর বলেন, “আমি মনে করি গান নিষিদ্ধ করার চিন্তা একদম স্টুপিড। যদি আমরা নির্দিষ্ট করে দেয়া কাপড় পরি আবার কাজও আগের গুলোই করি, তবে কী হবে? আমরা ভুল কিছু করছি না। পুরুষরাই ভিন্নভাবে দেখছে বিষয়টিকে।”
তিনি বলেন, “আমরা যদি অজন্তা ইলোরা গুহার দিকে তাকাই, তবে বুঝতে পারি আমরা কিন্তু কামসূত্র এলাকার বাসিন্দা। মাথা থেকে পাঁয়ের পাতা পর্যন্ত আমরা ঢেকে দিতে পারি না। আমরা বোরখা পরতে পারি না; এটা আমাদের সংস্কৃতি নয়।”
এটা দুঃখজনক যে মানুষ বলে তুমি স্কার্ট পরবে না, আইটেম নাম্বার করবে না অথবা এমন এমন পোশাক পর। আমরা কী অন্ধকার যুগে ফিরে যাচ্ছি?-মন্তব্য অনীল কাপুরের মেয়ের।
সোনম অভিনীতি ‘রানঝনা’ ২১ জুন মুক্তি পেয়েছে। হিন্দু-মুসলিমের প্রেমকাহিনীর এ সিনেমায় অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন ‘সরওয়ারিয়া’র মাধ্যমে বলিউডে পা দেয়া সোনম। তবে সিনেমাটি পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে।

>