শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > খেলা > আইপিএল থেকে সরে গেলেন ইংলিশ অলরাউন্ডার

আইপিএল থেকে সরে গেলেন ইংলিশ অলরাউন্ডার

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
আইপিএলের আসন্ন মৌসুম থেকে নিজেকে সরিয়ে নিলেন ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকস। দেশের হয়ে টেস্ট ফরমেটে বেশি মনোযোগ দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গত ডিসেম্বরের নিলামে ওকসকে দেড় কোটি রুপিতে কিনে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। নিলামের আগে এই অলরাউন্ডারকে নিয়ে অনেক আওয়াজ শোনা গেলেও পরে দিল্লি ছাড়া কোনো দলই আগ্রহ দেখায়নি।

২০১৮ সালের আগস্টের পর থেকে টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়ে উঠেনি ওকসের। সর্বশেষ ইংল্যান্ডের হয়ে এই ফরমেটে খেলেছেন ২০১৫ সালের নভেম্বরে।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ জানিয়েছেন, ওকস নাকি তার ফ্র্যাঞ্চাইজি দিল্লিকে বলেছেন ব্যক্তিগত কারণে এবার খেলতে পারবেন না। তবে সেটা কি কারণ বিস্তারিত জানাননি।

গত দুই আইপিএল ওকসের জন্য ছিল মিশ্র অভিজ্ঞতার। ২০১৭ মৌসুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে ৮.৭৭ ইকোনমি রেটে ১৭ উইকেট পান এই পেসার। কিন্তু ২০১৮ আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলার সুযোগ হয় তার, রানও দেন ওভারপ্রতি ১০.৩৬।

এবার ওকস ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলাকেই বেশি প্রাধান্য দিচ্ছেন। আগামী গ্রীষ্মে ঘরের মাঠে ছয়টি টেস্ট খেলবে ইংলিশরা। যার প্রথমটি ৪ জুন শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

>