শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > শীর্ষ খবর > আমরা যে উন্নয়নশীল দেশে উন্নিত হয়েছি তা বঙ্গবন্ধুরই স্বপ্ন ছিল: রিমি এমপি

আমরা যে উন্নয়নশীল দেশে উন্নিত হয়েছি তা বঙ্গবন্ধুরই স্বপ্ন ছিল: রিমি এমপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
গাজীপুর: বঙ্গবন্ধু উজ্জল আলোকিত নক্ষত্রের মতো জলমল করে সকলের মনকে আলোকিত করছে। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য নাম যা কখনোই মোছার নয়। বঙ্গবন্ধু চিরঞ্জিব চন্দ্র সূর্য যতদিন থাকবে ততদিন থাকবে বঙ্গবন্ধুর নাম। বঙ্গবন্ধুর এই জন্মদিন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিশু কিশোরদের জন্য উৎসর্গ করেছেন। আমি যখন শিশু ছিলাম তখন সৌভাগ্য হয়েছিল বঙ্গবন্ধুকে কাছে পাওয়ার কারণ বঙ্গবন্ধুর সাথে আমাদের পরিবারের ছিল আত্মার সম্পর্ক। বঙ্গবন্ধুর সাথে আমার বাবা বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছিল হৃদ্রতার সম্পর্ক। আমরা যে উন্নয়নশীল দেশে উন্নিত হয়েছি তা বঙ্গবন্ধুরই স্বপ্ন ছিল। আজ তিনি নেই এই শোককে শক্তিতে রুপান্তরিত করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে, তবেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে।
কাপাসিয়ায় আজ বুধবার বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করে সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি তাঁর বক্তব্যে এসব কথা বলেন।
কর্মসূচির মধ্যে ছিল সকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দর‌্যালী, উপজেলা পরিষদে শিশুদের নিয়ে কেককাটা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিল। বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ শহীদুল¬াহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের পরিচালনায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রৌশন আরা সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ও কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমুখ। এছাড়া কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

>