বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ , ১২ই ফাল্গুন, ১৪২৭ , ১২ই রজব, ১৪৪২

হোম > রাজনীতি > ইউএনওকে হত্যাচেষ্টা রাজনীতির দুর্বৃত্তায়নের পরিণতি: মেনন

ইউএনওকে হত্যাচেষ্টা রাজনীতির দুর্বৃত্তায়নের পরিণতি: মেনন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দিনাজপুরে ইউএনওকে হত্যার চেষ্টা রাজনীতির যে দুর্বৃত্তায়ন ঘটেছে তারই পরিণতি। রাজনীতি এখন রাজনৈতিক কর্মীদের হাত থেকে দুর্বৃত্তদের হাতে চলে গেছে। সাহেদ-সাবরিনা-পাপিয়াদের ঘটনা এর বাইরে কিছু নয়।

আজ বৃহস্পতিবার দিনাজপুর জেলা ওয়ার্কার্স পার্টির বৈঠকে জুম প্ল্যাটফর্মে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। দিনাজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোসাদ্দেক হোসেন লাবু এতে সভাপতিত্ব করেন।

মেনন বলেন, আত্মরক্ষার কথা বলে যেমন মেজর সিহার হত্যাকাণ্ডকে যৌক্তিক করা যায় না, তেমনি চুরির গল্প ফেঁদে স্থানীয় পর্যায়ে রাজনৈতিক দুর্বৃত্তদের তৎপরতা আড়াল করা যায় না। প্রধানমন্ত্রী অপরাধীদের পক্ষ না নেয়ার জন্য সংসদ সদস্যদের হুঁশিয়ার করেছেন। আসলে মাথা থেকেই দুর্বৃত্ত প্রশ্রয়ের এই ধারাকে বন্ধ করতে হবে। তা হলেই রাজনীতিও সমাজ পরিশীলিত হবে।

সভায় দিনাজপুর জেলা পার্টির সাধারণ সম্পাদক হবিবুর রহমান, জেলা কমিটির সদস্য আব্দুল আউয়াল খোকা, আমিনুল ইসলাম আমু, জাকির হোসেন, আবুল হোসেন, সফিকুল ইসলাম, শাহনুর সেলিম বাবু, শহিদুল ইসলাম হীরা প্রমুখ নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।

>