সোমবার , ১লা মার্চ, ২০২১ , ১৬ই ফাল্গুন, ১৪২৭ , ১৬ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > ইউপি চেয়ারম্যান খালেক সরকার স্বাস্থ্য সেবায় অবদানের সম্মাননা পেলেন

ইউপি চেয়ারম্যান খালেক সরকার স্বাস্থ্য সেবায় অবদানের সম্মাননা পেলেন

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর: “মহামারী কোভিড-১৯ প্রতিরোধ করি নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি”এই প্রতিপাদ্য কে সামনে রেখে ৩১ তম বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে।

শনিবার রংপুর জেলা প্রশাসকের হলরুমে পরিবার পরিকল্পনা রংপুর বিভাগের পরিচালক মোঃ মাহবুব আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিনার কে এম তরিকুল ইসলাম।

রংপুর বিভাগের মধ্যে স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখার জন্য বীরগঞ্জ উপজেলার ৬ নং নিজপাড়া ইউপির চেয়ারম্যান এম এ আব্দুল খালেক সরকারের হাতে বিরল সম্মাননা ক্রেষ্ট তুলেদেন প্রধান অতিথি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের পরিচালক ডাঃ মোঃ আমিন মোহাম্মদ খান, রংপুর জেলা প্রশাসক মোঃ আশিক আহসান, রংপুর জেলা সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায়, রংপুর পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি কে এম তরিকুল ইসলাম বলেন, যে সমগ্র দেশে যে ভাবে জ্যামেতিক হারে জনসংখ্যা বৃদ্ধি পাচ্ছে তাতে ২০৫০ খ্রিস্টাব্দের মধ্যে বাড়ি করারও জায়গা থাকবে না তাই সকলকে সচেতন করতে হবে ও অবহিত হতে হবে যে “সন্তান একটি হলে ভাল হয় দুটির বেশী নয়।”চেয়ারম্যান এম এ আব্দুল খালেক সরকারের এই বিরল সম্মাননার জন্য অত্র এলাকাবাসি তাকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

>