সোমবার , ১লা মার্চ, ২০২১ , ১৬ই ফাল্গুন, ১৪২৭ , ১৬ই রজব, ১৪৪২

হোম > জাতীয় > ওসির থাপ্পড় খাওয়া বামনা থানার সেই এএসআই প্রত্যাহার

ওসির থাপ্পড় খাওয়া বামনা থানার সেই এএসআই প্রত্যাহার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
বরগুনার বামনা থানার ওসির হাতে লাঞ্ছিত সেই এএসআইকে থানা থেকে প্রত্যাহার করে বরগুনা পুলিশ লাইনসে আনা হলেও বহাল তবিয়তে রয়েছেন থানার ওসি।

গত রোববার রাত ১১টার দিকে ভুক্তভোগী এএসআই নজরুল ইসলামকে বরগুনার পুলিশ লাইনসে সংযুক্ত হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এএসআই নজরুল বলেন, রোববার রাতে পুলিশ লাইনসে সংযুক্ত হওয়ার জন্য আমাকে নির্দেশ দিয়েছে ঊর্ধ্বতন কর্মকর্তারা। এজন্য আমি পুলিশ লাইনে সংযুক্ত হওয়ার প্রস্তুতি নিচ্ছি। তবে কেন বা কি কারণে আমাকে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে তা আমি এখনও জানি না।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলাম বলেন, আমরা এএসআই নজরুলকে একটি সুন্দর পরিবেশে কাজ করার সুযোগ করে দিতে চাই। এই মুহূর্তে তার বামনায় কাজ করার অনুকূল পরিবেশ নেই। তাই তাকে আমরা বামনা থানা থেকে সরিয়ে বরগুনা পুলিশ লাইনসে সংযুক্ত করেছি। খুব অল্প সময়ের মধ্যে তাকে আবারও অন্যত্র দেয়া হবে।

উল্লেখ্য, কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদের মৃত্যুর পর গ্রেফতার ও কারাবন্দি শাহেদুল ইসলাম সিফাতের মুক্তির দাবিতে বামনায় শনিবার মানববন্ধন পালনের সময় কর্তব্যরত এক এএসআই নজরুল ইসলামকে চড় দেয় বামনা থানার ওসি মো. ইলিয়াস আলী তালুকদার।
চড় দেয়ার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বামনা থানার ওসি মো. ইলিয়াস আলী তালুকদারকে সমালোচনা করে অসংখ্য মানুষ স্ট্যাটাস দেয়।

>