শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > শীর্ষ খবর > করোনা মুক্ত হয়ে বাসায় ফিরেছেন সাংসদ সিমিন হোসেন রিমি

করোনা মুক্ত হয়ে বাসায় ফিরেছেন সাংসদ সিমিন হোসেন রিমি

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
স্টাফ রিপোর্টার:
গাজীপুর-৪ কাপাসিয়ার আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি করোনা মুক্ত হয়ে আজ বৃহস্পতিবার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকার বাসায় ফিরেছেন। তিনি আরো পনের দিন বাসায় আইসোলেশনে থাকবেন।
তিনি গত ২৫ মার্চ বৃহস্পতিবার করোনা টেষ্টের নমুনা দিলে পরদিন শুক্রবার সকালে পজেটিভ রিপোর্ট পান। শরীরে জ¦র গলাবেথা ও কাশি দেখা দেয়। অবস্থার অবনতি হলে গত ৩০ মার্চ মঙ্গলবার ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। সেই সাথে তার পক্ষ থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দেশবাসী ও তার নির্বাচনী এলাকা কাপাসিয়ার মানুষের কাছে দোয়া চাওয়া হয়। কাপাসিয়ার প্রতিটি মসজিদে তার রোগ মুক্তি কামনায় দোয়া ও মন্দিরসহ বিভিন্ন উপাশনালয়ে প্রার্থনা করা হয়। সেই সাথে প্রতিদিন দলের বিভিন্ন অংগ সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করা হয়।
সিমিন হোসেন রিমি বলেন, মহান আল্লার কাছে অশেষ শুকরিয়া আমি ১৩ দিন চিকিৎসা শেষে নমুনা দিয়েই গতকাল বুধবার আমি নেগেটিভ রিপোর্ট পাই এবং চিকিৎসকরা হাসপাতাল ছেরে বাসায় অইসোলেশনে থাকার পরামর্শ দেন। আমি দেশবাসী ও কাপাসিয়ার মানুষের কাছে কৃতজ্ঞ সকলের দোয়ায় আল্লাহর রহমতে আমি এখন অনেকটাই সুস্থ্য। তাঁর রোগমুক্তির খবরে অনেকটাই উৎফুল্ল নেতা কর্মী ও কাপাসিয়ার সাধারণ মানুষ।

>