রবিবার , ২৫শে অক্টোবর, ২০২০ , ৯ই কার্তিক, ১৪২৭ , ৭ই রবিউল আউয়াল, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় ইয়াবা, গরুচোর ও চোরাই অটোরিক্সা ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

কাপাসিয়ায় ইয়াবা, গরুচোর ও চোরাই অটোরিক্সা ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ার বিভিন্ন স্থান থেকে চোরাই অটোরিক্সাসহ একজন, গরু চোর দুইজন ও ৫৬ পিস ইয়াবাসহ দুই জন মোট ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ৫ জনকে রোববার সকালে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। কাপাসিয়া থানার ডিউটি অফিসার ফাতেমা আক্তার শিল্পী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলার টোক ইউনিয়নের সুলতানপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র সোহরাব (৪৫) কে চোরাই অটোরিক্সা কেনা-বেচার দায়ে গ্রেফতার করা হয়েছে। অথচ সে সাম্প্রতিক করোনাকালীন সময়ে নিজেকে জনদরদী, সমাজসেবক হিসাবে প্রচার করছিল। সে রিক্সাওয়ালা পরিচয়ে এবং নিজের ঘরবাড়ি নেই প্রচার দিয়ে এলাকার মানুষদের খাদ্যসহায়তা দিয়েছে। তার একটি রিক্সা গ্যারেজ রয়েছে এবং সে নিয়মিত রিক্সা কেনাবেচা করে। গত ২২ জুন টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সিদ্দিকুর রহমান সোহরাবের গ্যারেজ থেকে ৩টি অটোরিক্সা উদ্ধার করেন। পরবর্তীতে তদন্তে রিক্সাগুলো চোরাই হিসাবে প্রমাণিত হওয়ায় গত ১৮ জুলাই এসআই সিদ্দিকুর রহমান বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গত শনিবার রাতে থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

এছাড়া গরু চুরির মামলায় কাপাসিয়া সদরের পাবুর গ্রামের মৃত আবেদ আলীর পুত্র শামীম (৩৫), চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামের মৃত সাদত আলী খানের পুত্র মাসুদ খান (৪৫) এবং ৫৬ পিস ইয়াবাসহ কাপাসিয়া মধ্যপাড়ার আব্দুল গনির পুত্র বোরহান উদ্দিন এবং শ্রীপুরের বরমী গ্রামের আলী হোসেনের কিশোর পুত্র সাইম (১৩) কে গ্রেফতার করা হয়েছে।

>