মঙ্গলবার , ১লা ডিসেম্বর, ২০২০ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১৫ই রবিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে কুপিয়ে জখম, ২ লাখ টাকা ছিনতাই

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে কুপিয়ে জখম, ২ লাখ টাকা ছিনতাই

শেয়ার করুন

তাওহীদ হোসেন
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়া সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে জমি-জমার বিরোধে হাবিব মৃধা (৩৩) কে কুপিয়ে জখম ও তার ভাই হাসিব মৃধাকে এলোপাথারি মারধরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আহতের বড় ভাই আলমগীর মৃধা বাদী হয়ে এ ব্যাপারে কাপাসিয়া থানায় আবুল হোসেন, মৃনাল, মোস্তফা কামাল, এমারত হোসেনসহ অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, আলমগীর মৃধা দু’ধাপে আবুল হোসেনে কাছ থেকে . ৮৭ শতাংশ জমি ক্রয় করে। .৫০ শতাংশ রেজিষ্ট্রি করে দিলেও বাকি. ৩৭ শতাংশ জমি রেজিষ্ট্রি করে দিতে তালবাহানা করছে। আলগীর মৃধার ছোট ভাই মাছের প্রজেক্টের পরিচালক হাসিব মৃধার কাছে প্রতিপক্ষরা কিছুদিন যাবত চাঁদা দাবি করছে। চাঁদা না দেওয়ায় ১১ নভেম্বর সকাল ৯টার দিকে মাছের প্রজেক্টে জোরপূর্বক প্রবেশ করে চাঁদা চাওয়ার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে হাসিব মৃধাকে এলো পাথারি মারতে থাকে। হাসিবের চিৎকারে তার বড় ভাই হাবিব মৃধা ছুটে এলে তার সাথেও কথা কাটাকাটি করে তাকেও মারতে থাকে এবং তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় দা দিয়ে আঘাত করে। হাবিব মৃধা মাটিতে লুটিয়ে পরে। এ সময় বিবাদীগণ পালিয়ে যাওয়ার সময় মাছ বিক্রির প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় হাবিব মৃধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আলমগীর মৃধা জানান, তারা পরিকল্পিত ভাবে দা, রড, লাঠি নিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাছের প্রজেক্টে হামলা চালিয়েছে। আমি তদন্তপূর্বক এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

>