শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

কাপাসিয়ায় পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বঙ্গতাজ শহীদ তাজউদ্দীন আহমদ কন্যা স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমির পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। টোক ইউনিয়নের ১৪০ জন পরিবহন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি করে চাল বিলি-বন্টন করে দেয়া হয়। করোনা ভাইরাস দুর্যোগের কারণে কর্মহীন ও সমস্যায় পতিত ইউনিয়নের অধিবাসী গণপরিবহনের ড্রাইভার, হেলপার, সিএনজি চালক, অটোরিকশা চালক, রিকসা চালকরা এই সহায়তা পেয়েছে।

১ জুন (সোমবার) সকালে টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ তাঁতীলীগ গাজীপুর জেলা শাখার সদস্য ও স্কুলের সভাপতি রফিকুল আলম মানিক, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কমল চন্দ্র দাস, উপজেলা আওয়ামীলীগের সমাজ কল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এস.এম ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য মহিন আকবর মনজুর নেতৃত্বে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। এই কার্যক্রমের প্রধান সমন্বয়কারী ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট শেখ ফজলুল কাদের।

পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কাপাসিয়া শাখার সভাপতি জালাল উদ্দীন, কাপাসিয়া পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আকরাম হোসেন, টোক ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম মাষ্টার, এ্যাডভোকেট চন্দ্র শেখর রায়, ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া, সেক্রেটারি কামাল শাহরিয়ার, বিজয় টিভির কাপাসিয়া প্রতিনিধি মাসুদ পারভেজ চৌধুরী, মাইটিভির কাপাসিয়া প্রতিনিধি মজিবুর রহমান, সাংবাদিক মনজুরুল হক গাজী, সাংবাদিক সাইফুল্লাহ এম. লবিব, শ্রমিকলীগ টোক শাখার সহ-সভাপতি সাইফুল ইসলাম ফালান, সেক্রেটারি আসাব উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সেলিম রহমান প্রমুখ।

>