রবিবার , ৭ই মার্চ, ২০২১ , ২২শে ফাল্গুন, ১৪২৭ , ২২শে রজব, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কাপাসিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: বাড়ির সবার অজান্তে পাশে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের বানারহাওলা (দাওরা) গ্রামে। বহু খোঁজাখুঁজির পর সন্ধ্যায় এলাকাবাসি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউজ্জামান বাবলু ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। রাতেই শিশু দুটির জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বজনরা জানায়, উপজেলার বারিষাব ইউনিয়নের বানারহাওলা (দাওরা) গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী জাহিদুল হকের পুত্র হাফিজি পড়–য়া শিশু সানি (৮) এবং প্রতিবেশী পান দোকানী ইব্রাহিমের পুত্র রাফিজ আহমেদ স্বাধীণ (১০) একসাথে প্রাইভেট পড়ে এসে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায়। বিকাল গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি ফিরে না এলে সবার সন্দেহ হয় এবং বহু খোঁজাখুঁজির এক পর্যায়ে চেয়ারম্যান মার্কেটের পাশে পুকুরে একজনের লাশ ভাসতে দেখে। পরে পানিতে জাল ফেলে আরেকজনের লাশ উদ্ধার করা হয়। সানি এলাকার একটি মাদরাসায় কোরআন শিক্ষা করছিলো এবং স্বাধীণ বাড়ির পাশে জে বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

এসআই জামাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে আসি এবং লাশদুটি ময়না তদন্তের প্রস্তুতি নিলে স্বজন ও প্রতিবেশীদের দাবি, পুকুরে গোসল করতে নেমে তারা (দুই শিশু) তলিয়ে যায়। তিনি আরো জানান, স্বজনরা মানবিক আবেদন করায় ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

>