মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ , ৫ই মাঘ, ১৪২৭ , ৫ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > শীর্ষ খবর > কাপাসিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

কাপাসিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার \
আজ আমাদের জন্য অত্যন্ত আনন্দের দিন আমাদের প্রিয় নেত্রী, জন নেত্রী, মানবতার নেত্রী, আমাদের সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রিয় বোন শেখ হাসিনার শুভ জন্মদিন। এই জন্মদিনে আমি তাঁর জন্য সকলের পক্ষ থেকে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তাঁর দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করি। মহান রাব্বুল আলামীন যেন তাঁকে প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আমাদের জাতীর পিতা মহান নেতা স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের জন্য তিনি যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন আল্লাহ্ যেন তা পূরণের তৌফিক দান করেন। কিন্তুু সে জন্য আমদের সকলকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে সকলেই তাঁর মত সৎ, নীতিবান, আদর্শবান এবং দুর্নীতি মুক্ত হব তবেই তা সম্ভবায়ন সম্ভব। আজকের দিনে এটাই আমার প্রত্যাসা।
আজ সোমবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এসব কথা বলেন।
উপজেলা আ’লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান এর পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ আমানত হোসেন খাঁন, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবউদ্দিন আহামেদ সেলিম, কৃষক লীগ সভপতি আইনউদ্দিন, যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, প্রচার সম্পাদক ইমানুল্লা শেখ ইমু, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, সাধারণ আঃর্ উফ দরজি, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়োম ভূইয়া, কলেজ শাখা সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমুখ।

>