রবিবার , ২৪শে জানুয়ারি, ২০২১ , ১০ই মাঘ, ১৪২৭ , ১০ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় ভিপি জাহাঙ্গীরের ঝুলন্ত লাশ উদ্ধার

কাপাসিয়ায় ভিপি জাহাঙ্গীরের ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ায় গতকাল বুধবার সকালে কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম প্রধানের (৪০) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। পরে তাকে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাহাঙ্গীর আলম উপজেলা সদর ইউনিয়নের রাউৎকোনা গ্রামের মৃত জবেদ আলী প্রধানের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে জাহাঙ্গীর আলম ফজরের নামাজ শেষে ভুবনের চালা গ্রামে তার নিজস্ব পোল্ট্রি খামারে ঘুমিয়ে ছিলেন। দীর্ঘ সময় তার কোন খোঁজখবর না পেয়ে এক পর্যায়ে খামারের কর্মচারিরা তাকে পোল্ট্রি খামারের এক পাশে বৈদ্যুতিক পাখার সাথে মাফলার দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

পরিবারের সদস্যরা দাবি করেন, আর্থিক দেনা সংক্রান্ত বিরোধের জেরে জাহাঙ্গীরকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

একাধিক সূত্রে জানা যায়, আর্থিক অনটন ও পাওনাদারদের চাপের কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। রহস্যজনক মৃত্যুর অভিযোগের ফলে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। জাহাঙ্গীর আলমের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি মোঃ আলম চাঁদ জানান, লাশের সুরতহাল থেকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

>