বুধবার , ২৭শে জানুয়ারি, ২০২১ , ১৩ই মাঘ, ১৪২৭ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > শীর্ষ খবর > কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের দস্যুনারায়ণপুর এলাকায় বৃহস্পতিবার মোটরসাইকেল চাপায় এক শিশু ও চালক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলের অপর আরোহী চার অটোযাত্রী গুরুতর আহত হয়।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে দস্যুনারায়ণপুর গ্রামের স্বপন দেবনাথ তার স্ত্রী ও পুত্র রুদ্র দেবনাথকে (০৭) নিয়ে বাড়ির পাশ দিয়ে প্রবাহিত বানার নদীতে গোসল করতে যায়। গোসল শেষে তারা কাপাসিয়া-শ্রীপুর সড়ক পার হয়ে বাড়ি ফিরার পথে বেপরোয়া গতির একটি মোটর সাইকেল রুদ্রকে চাপা দিয়ে টেনে হিঁচরে বেশ কিছুদূর নিয়ে যায়। পরে মোটর সাইকেলটি বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিক্সার সাথে সংঘর্ষ লাগে। এ সময় ঘটনাস্থলেই রুদ্রের মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন এসে মোটর সাইকেল চালক তুষার (২৬) ও আরোহী মামুন (১৮) কে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তুষারকে মৃত ঘোষণা করেন। মৃত তুষার নরসিংদী জেলার মনোহরদী উপজেলার নলুয়া গ্রামের সাত্তারের সন্তান। আহত মামুন একই গ্রামের মৃত সুলতানের সন্তান, তারা কাপাসিয়া-শ্রীপুর সড়ক দিয়ে শ্রীপুর উপজেলার লতিফপুর গ্রামে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন অপর আহত চারজন অটোযাত্রী স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

কাপাসিয়া থানার ওসি মোঃ আলম চাঁদ জানান, কোন পক্ষ থেকে অভিযোগ না থাকায় দুর্ঘটনায় মৃত দুজনের লাশই তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

>