সোমবার , ২৫শে জানুয়ারি, ২০২১ , ১১ই মাঘ, ১৪২৭ , ১১ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > কাপাসিয়ায় শিশুকে অ্যাসিড নিক্ষেপের ঘটনার প্রধান আসামী গ্রেফতার

কাপাসিয়ায় শিশুকে অ্যাসিড নিক্ষেপের ঘটনার প্রধান আসামী গ্রেফতার

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ায় আফিয়া আক্তার মীম (৬ মাস) কে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী শামসুন্নাহারকে গতকাল মঙ্গলবার রাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।

আজ বুধবার দুপুরে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তার আগে গত শুক্রবার অ্যাসিডে ঝলসে দেয় তার প্রতিবেশি চাচী শামসুন্নাহার। আফিয়া আক্তার মীম উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামের মুদি ব্যবসায়ী ইমরানের কন্যা।

মীমের চাচা আরমান জানান, গত শুক্রবার বিকেলে আফিয়া আক্তার মীম তার দাদী ও স্বজনদের সাথে বাড়ির আঙ্গিনায় রোদ পোহাচ্ছিল। এমন সময় প্রতিবেশি মঞ্জুরুলের স্ত্রী শামসুন্নাহার (৪০) সেখানে হাজির হয়। এক পর্যায়ে মীমকে আদর করে কোলে নিয়ে পাশের বাড়ি চলে যায় শামসুন্নাহার। কিছুক্ষণ পর মীমের তীব্র চিৎকারে সেখানে ছুটে যায় মীমের স্বজনরা। মীমের কি হয়েছে জানতে চাইলে অসংলগ্ন জবাব দেয় শামসুন্নাহার। এরই মাঝে মীমের শরীর থেকে পোড়া গন্ধ বের হতে থাকে এবং কান ও লজ্জাস্থানসহ শরীরের বিভিন্ন অঙ্গ ঝলসে যেতে দেখা যায়। এ সময় তার স্বজনরা তাকে দ্রুত পাশবর্তী আমরাইদ বাজারে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে দাহ্য পদার্থ নিক্ষেপ করা হয়েছে জানিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তার স্বজনরা মীমকে ঢাকার বারডেমে নিয়ে গিয়ে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে আসলেও মীমের ক্ষতস্থান এখনো শুকায়নি।

এ খবর পেয়ে গত মঙ্গলবার কালীগঞ্জ সার্কেল এএসপি ফারজানা ইয়াসমিন ও কাপাসিয়া থানার ওসি মোঃ আলম চাঁদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানায়, আমরা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মামলার তদন্ত চলছে অন্য কেউ জরিত থাকলে তাকেও দ্রুত গ্রেফতার করা হবে।

>