সোমবার , ৩০শে নভেম্বর, ২০২০ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১৪ই রবিউস সানি, ১৪৪২

হোম > Uncategorized > কালিয়াকৈরে হালিম হত্যাকান্ড ॥ বাদীকে প্রাণ নাশের হুমকি

কালিয়াকৈরে হালিম হত্যাকান্ড ॥ বাদীকে প্রাণ নাশের হুমকি

শেয়ার করুন

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥
কালিয়াকৈর উপজেলার সৈয়দপুর গ্রামের যুবক আঃ হালিম (২৮) হত্যাকান্ডের দীর্ঘদিন পার হয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে ধরতে পারেনি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না বলে বাদী পক্ষের অভিযোগ। এছাড়া আসামীরা বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানান। হত্যাকান্ডের ঘটনায় গত ১৬জুন’১৩ একটি মামলা দায়ের করা হয় যার নং ২৬ এবং বাদীকে প্রাণ নাশের হুমকির ঘটনায় গত ২৬ জুন কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে নং ১০৬৬।
জানা গেছে, হালিম হত্যাকান্ডের ঘটনায় সাইফুল ইসলাম (২৮),শরীফ হোসেন (২৮),জুয়েল মিয়া (২৬) এবং সাইফুল মিয়া (জুয়েল) (২৫) সহ অজ্ঞাত নামা আরো ৩/৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মামলা করার পর আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও অজ্ঞাত কারণে পুলিশ তাদেরকে গ্রেফতার করছেনা।
এদিকে আসামীরা বাদী পক্ষকে মামলা তোলে নিতে প্রাণ নাশের হুমকি সহ নানা ধরনের হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় গত ২৬ জুন একটি সাধারন ডায়েরী করা হয়েছে। অথচ স্থানীয় পুলিশ প্রশাসন এ ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছেন না বলে বাদী পক্ষ অভিযোগ করেছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব খান জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। তাছাড়া ময়না তদন্ত রিপোর্ট এখনো আসেনি। মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এটা সম্পূর্ণ ভিত্তিহীন,কোন আসামী প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে না। এছাড়া আসামীদের ধরার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।
উল্লেখ্য গত ৪জুন সন্ধ্যায় উপজেলার সৈয়দপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে আব্দুল হালিমকে হাতুরি দিয়ে এলোপাথারী পিটিয়ে মারাত্মক আহত করার পর দীর্ঘ ১৯ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

>