শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ , ১৩ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রসহ আহত ৪

কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রসহ আহত ৪

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রসহ ৪জন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তরত চিকিৎসক তাদের অবস্থার বেগতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সারে ৯ টার দিকে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের দুবুরিয়া বাজার সংলগ্ন তিন রাস্তার মোড়ে। আহতরা হলেন- দুবরিয়া মোবারক মোড়লের সন্তান কলেজ ছাত্র রাকিব মোড়ল (২২), মৃত এমদাদ মোড়লের সন্তান নাজমুল মোল্লা (২৮), মৃত মাসুদ শেকের সন্তান শারিফুল শেখ (২৫) এবং অপর অভিযুক্ত রুবেল শেখ (২৮) কে আহত অবস্থায় সুইচ গিয়ার ছোড়াসহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ফটিক মোল্লার ছেলে রুবেল মোল্লা দীর্ঘদিন ধরে এলাকায় বড় ভাইদের ছত্রছায়ায় ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল। এ বিষয়ে গ্রামবাসি তাকে বিভিন্ন সময় বাঁধা নিষেধ করলেও থেমে থাকেনি সে। অবাধে দাপটের সাথে চালিয়ে যাচ্ছে তার রমরমা মাদক ব্যবসা। এসব ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে কলেজ ছাত্র রাকিব, নাজমুল, শারিকুল কে সুইচ গিয়ার ছোঁড়া দিয়ে এলোপাথাড়ি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। খবর পেয়ে উত্তেজিত জনতা ওই মাদক ব্যবসায়ী সন্ত্রাসী রুবেলকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

এব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে জরুরী পার্টিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। একটি সুইচ গিয়ার ছোড়াসহ আহত অবস্থায় রুবেল কে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

>