মঙ্গলবার , ২৬শে জানুয়ারি, ২০২১ , ১২ই মাঘ, ১৪২৭ , ১২ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > কালীগঞ্জে নারী নির্যাতন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কালীগঞ্জে নারী নির্যাতন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার করুন

রায়হান পারভেজ
লালমনিরহাট প্রতিনিধি ॥
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুরে গুজব, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। “আমার গ্রাম, আমার শহর” প্রধানমন্ত্রীর মডেল প্রকল্পের আওতায় চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এক মতবিনিময় সভার আয়োজন করে চন্দ্রপুর ইউনিয়ন ২৫ নং বিট পুলিশ।

গতকাল শনিবার দুপুরে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুরের সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন।

২৫ নং বিট ইনচার্জ এসআই আলীর সঞ্চালনায় ও সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাপারহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সৈয়দ আলী মিয়া, সিনিয়র সাংবাদিক শেখ আবদুল আলিম, চাপারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাখখারুল ইসলাম মিন্টু, ইঞ্জিনিয়ার জুয়েল, শিক্ষক নেতা আবু সাঈদ, দুলাল চন্দ্র সাহাসহ অনেকে।

সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে মাদক আসছে। মাদক সেবনকারীদের আনাগোনা থামানো যাচ্ছেনা। এ ব্যাপারে মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, স্থানীয় জনপ্রতিনিধিগণের ভূমিকা অপরিসীম। সেই সাথে যুবসমাজ ও অভিভাবকদেরকে এগিয়ে আসতে হবে।

‘আমার গ্রাম, আমার শহর’ প্রধানমন্ত্রীর মডেল প্রকল্প বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যের চিত্র তুলে ধরে সহকারী পুলিশ সুপার সততার সাথে দায়িত্ব পালন করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। এ ছাড়া, তিনি এই এলাকার সন্তান হিসাবে সকলের কাছে দোয়া চান।

সভায় স্থানীয় মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, শিক্ষক, শিক্ষিকা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

>