রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ , ১৫ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > কালীগঞ্জে সরকারি পাইলট স্কুলের মাঠ পরিষ্কার করেছেন উপজেলা ছাত্রলীগ

কালীগঞ্জে সরকারি পাইলট স্কুলের মাঠ পরিষ্কার করেছেন উপজেলা ছাত্রলীগ

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জে মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ন (আর.আর.এন) সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অপরিচ্ছন্ন খেলার মাঠটি পরিষ্কার করা হয়েছে।

এ সম্পর্কে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা বলেন, কালীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ডে (বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন) আমার প্রাণের স্কুল কালীগঞ্জ আর.আর.এন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অবস্থিত। আমি এ স্কুলের ২০০৮ ব্যাচের ছাত্র থাকাবস্থায়, স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতায় ভরপুর বিশালাকার খেলা মাঠে বন্ধুদের সাথে প্রতিনিয়ত মনের আনন্দে খেলাধুলা করতাম।

তিনি আরো বলেন, কিন্তু ইদানীং পরিষ্কার করার অভাবে খেলার মাঠটি পরিত্যক্ত স্থানের মতো হয়ে পরেছিলো। তাই আমি কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসানের যৌথ সিদ্ধান্ত ও উদ্যোগে, উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সহায়তায় মঙ্গলবার সকালে স্কুলের অপরিচ্ছন্ন খেলার মাঠটি পরিষ্কার করতে সক্ষম হয়েছি।

এ সময় মহৎ কাছে উৎসাহ দেওয়ার জন্য উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক, পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন, পৌর যুবলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাফুজ মেম্বার, পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম ভূটু,সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ সাবেক এজিএস ওয়াহিদুল ইসলাম সুমন, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোহাইমিনুল ইসলাম লিকন ও সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লা, আওয়ামীলীগ নেতা বীজয় সা, আকরাম সরকার, হেলাল উদ্দিন হেলাল, ওসমান প্রমুখ।

>