শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ , ১৩ই রজব, ১৪৪২

হোম > Uncategorized > কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী আমিরুন নেছা জনপ্রিয়তার শীর্ষে

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী আমিরুন নেছা জনপ্রিয়তার শীর্ষে

শেয়ার করুন

মোঃ আজগর পাঠান
কালীগঞ্জ প্রতিনিধি ॥
গাজীপুর: আসন্ন কালীগঞ্জ পৌরঃ নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে অনেকে প্রার্থীতা ঘোষণা করেছেন। এদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন, বর্তমান মহিলা কাউন্সিল আমিরুন নেছা। এমনটা জানিয়েছেন ওয়ার্ডের ভোটার ও নেতৃবৃন্দরা।
কালীগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা কাক ডাকা ভোর থেকে গভীর রাত অবধি পথে ঘাটে, চায়ের দোকানে, বিভিন্ন গণজমায়েতে চলছে আলাপ আলোচনা। বাড়ি বাড়ি, দোকানে দোকানে চলে গণসংযোগ। বিভিন্ন ওয়ার্ডে দেখা মেলে নতুন, তরুণ কাউন্সিলর, মহিলা কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগের দৃশ্য। পাশাপাশি বর্তমান কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের ও বিরাম নেই। আসন্ন কালীগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরেই চারদিকে এই আমেজ বিরাজ করছে। সব প্রার্থীরাই সব ভোটারদের স্ব স্ব পক্ষে নেয়ার সকল কলা কৌশল প্রয়োগ করছেন। নিজের ব্যালট বাক্সে ভোটটি দিতে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। অনেক ভোটাররা কারো কারো পক্ষে নিজেদের জানান দিচ্ছে। কিন্তু এরই মধ্যে কালীগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা বর্তমান কাউন্সিলর আমিরুন নেছা মনে করেন, আবারও আমাকে ভোটারা ভোটের মধ্যে নির্বাচিত করবেন। পরোপকারী, সদালাপী আমিরুন নেছা। তিনি দীর্ঘদিন ধরে সাফল্যের সহিত ১, ২ ও ৩নং সংরক্ষিত মহিলা কাউন্সিল তাঁর ওয়ার্ডের জনসাধারণের পাশে থেকে সবাইকে সহায়তা করে আসছেন। মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী এই আমিরুন নেছা সব সময় গরিব অসহায় মানুষের খোঁজ খবর নেন। বিগত দিনে এলাকার উন্নয়ন ও সামাজিক উন্নয়নে সচেষ্ট থেকেছেন তিনি।
আমিরুন নেছা বলেন, আমি সর্বদা আমার ওয়ার্ডের সাধারণ মানুষের সুখ দূঃখে তাদের পাশে থেকেছি। আমি জনগণের সেবা দেওয়ার প্রত্যয় নিয়ে আবারও প্রার্থী হয়েছি। জনগণ যদি আমাকে ভোট দিয়ে পূনরায় নির্বাচিত করেন, তাহলে আমৃত্যু জনগণের খেদমত করে যাব। আমিরুন নেছা সকলের দোয়া চেয়েছেন।

>