বুধবার , ২৭শে জানুয়ারি, ২০২১ , ১৩ই মাঘ, ১৪২৭ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > কেনিয়ার প্রেসিডেন্টকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

কেনিয়ার প্রেসিডেন্টকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
কেনিয়া প্রজাতন্ত্রের জামহুরি দিবস (স্বাধীনতা দিবস) উপলক্ষে দেশটির প্রেসিডেন্ট উহুরু কেনিয়াত্তাকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি আবদুল হামিদ তার অভিনন্দন বার্তায় উল্লেখ করেন যে, বাংলাদেশ ও কেনিয়া দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় উভয় পর্যায়েই চমৎকার সম্পর্ক বজায় রেখেছে।

রাষ্ট্রপতি তার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন যে, দু’দেশের মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ সুখকর বন্ধুত্ব ও সহযোগিতার ঘনিষ্ঠ বন্ধন আগামী দিনেও উভয় দেশের পারস্পরিক স্বার্থে আরও গতিশীল হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শুভেচ্ছাবার্তায় বলেন, বাংলাদেশ ও কেনিয়া অভিন্ন মূল্যবোধ ও দৃষ্টিভঙ্গি, উন্নয়ন অভীক্ষা এবং পারস্পরিক শ্রদ্ধা ও সদিচ্ছায় প্রতিফলিত চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করছে।

তিনি উল্লেখ করেন যে, বর্তমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দু’দেশের অভিন্ন সমৃদ্ধির লক্ষ্যে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ব্যবসা-বাণিজ্য, বিনিয়োগ, যোগাযোগ, জনগণের সঙ্গে জনগণের যোগাযোগসহ পারস্পরিক কল্যাণজনক ক্ষেত্রে নতুন নতুন সুযোগ উন্মোচন করবে।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেনিয়ার প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘায়ু এবং কেনিয়ার বন্ধুত্বপূর্ণ জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

>