শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > কোন রকম অনিয়মের খবর পেলে সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হবেঃ গাজীপুরের মেয়র

কোন রকম অনিয়মের খবর পেলে সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হবেঃ গাজীপুরের মেয়র

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: নিত্যপণ্য নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই। আমাদের দেশে পর্যাপ্ত খাদ্য আছে। কোন ব্যবসায়ী যেন সুযোগে বেশী দাম নিতে না পারে সেদিকে আমরা খেয়াল রাখছি। বিশেষ করে খোলা বাজার, ঔষদের দোকনসহ বাজারে নিত্যপণ্যে আড়ৎ ও খুচরা ব্যবসায়ীদের আমরা মনিটরিং করছি। আর বাজার পরিস্থিতি মনিটরিং করতে এবং দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে গাজীপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আটটি টিম গঠন করা হয়েছে। আট জন ম্যাজিস্ট্রেট দায়িত্বে আছে। সার্বক্ষণিক বাজার পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। কোন রকম অনিয়মের খবর পেলে সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনা আতঙ্কে গাজীপুরের বাজারগুলোতে ভিড় এবং বিক্রেতাদের পণ্যের দাম অতিরিক্ত আদায়ের খবরে বৃহস্পতিবার দুপুরে জয়দেবপুর বাজার পরিদর্শনের গিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।
মেয়র বাজার ঘুরে পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন। এ সময় তিনি ব্যবসায়ীদের মূল্য না বাড়ানোর নির্দেশ দেন। এছাড়া ক্রেতাদের আশস্ত করেছেন আতঙ্কিত হয়ে বেশী বেশী না কিনতে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, করোনা আতঙ্কে গাজীপুরের বাজারগুলোতে বেঁচা-কেনা হচ্ছে ঈদের চেয়েও বেশী। সেখানে বাজারগুলোতে রয়েছে প্রচন্ড ভিড়। বিশেষ করে খাদ্যপণ্য ও মুদি দোকানগুলোতে বেশী ভিড় রয়েছে। এই সুযোগে চাল, ডাল, পেঁয়াজসহ অনেক পণ্যের দাম ও বেড়ে গেছে। দাম-দরের দিকে লোকজন খেয়াল না করে ইচ্ছা মতো কেনা-কাটা করছেন সবাই।

>