বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ , ১২ই ফাল্গুন, ১৪২৭ , ১২ই রজব, ১৪৪২

হোম > Uncategorized > গাজীপুরে নির্বাচনী কোন্দলে আ.লীগ কর্মী খুন

গাজীপুরে নির্বাচনী কোন্দলে আ.লীগ কর্মী খুন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনকে সামনে রেখে অভ্যন্তরীণ কোন্দলে নিহত হয়েছেন এক আওয়ামী লীগ কর্মী। নিহত ব্যক্তির নাম শেখ সানু মিয়া(৩৫), পিতা: আব্দুল মান্নান। বাড়ি গাজীপুরের লক্ষীপুড়া গ্রামে।
রোববার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরের ২৭নং ওয়ার্ড লক্ষীপুড়া এলাকায় এক কাউন্সিলর প্রার্থীর অফিসের সামনে মাথায় লাঠি দিয়ে আঘাত করে তাকে হত্যা করেন অপর আওয়ামী লীগ কর্মী সোহেল।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সানু আওয়ামী লীগ সমর্থক কাউন্সিলর প্রার্থী জবেদালীর নির্বাচনী কর্মী ছিলেন।
রাত ৯টার দিকে নির্বাচনের টাকা খরচের বিষয় নিয়ে সানু ও তার বন্ধু সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয়। সাড়ে ৯টার দিকে সানু কাউন্সিলর প্রার্থী জবেদালীর নির্বাচনী অফিসের সামনে একটি দোকানে গেলে সোহেল পিছন দিক থেকে সানুর মাথায় লাঠি দিয়ে আঘাত করে।
আশঙ্কাজনক অবস্থায় সানুকে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হলে রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
গাজীপুর সদর হাসপাতালে নিহত সানুর লাশের পাশে থাকা পিতা মান্নান মিয়া জানান, তার ছেলে ও সোহেল উভয়েই জবেদালীর নির্বাচন করতো। সোহেল কেন তার ছেলেকে খুন করলো তা তিনি বলতে পারেন না।
জয়দেবপুর থানার পরিদর্শক(তদন্ত) জাহিদুল ইসলাম জানান, “খুন হয়েছে। খুনের কারণ উদঘাটনে তদন্ত চলছে।”
এছাড়া অপর এক পৃথক ঘটনায় ১৮ দলীয় সমর্থকদের হামলায় আহত হয়েছেন অপর ৫ আ’লীগ সমর্থক।
রোববার দুপুরের দিকে গাজীপুরের নলজানী এলাকার বসির সড়কে ১৮ দলীয় সমর্থকদের হামলায় ১৪ দলীয় সমর্থক ৫ কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন, মামুন হোসেন(৩৫), তোফায়েল হোসেন(২৮), ইব্রাহিম মিয়া(৩২), এস এম মামুন(৩১) ও শ্রমিক নেতা আব্দুল মজিদ(৫২)।

>