শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১২ই রবিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > গাজীপুরে ভ্যানচালককে অপহরণ, কথিত সাংবাদিকসহ আটক ৩

গাজীপুরে ভ্যানচালককে অপহরণ, কথিত সাংবাদিকসহ আটক ৩

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: আব্দুল সালাম নামে এক ভ্যান চালককে কৌশলে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে এক কথিত সাংবাদিক রবিউল ইসলাম রুবেলসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে মেট্রোপলিটন কোনাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়ার আলাল মিয়ার বাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- জিএমপি কোনাবাড়ি থানাধীন আমবাগ উত্তর পাড়া এলাকার আলাল মিয়ার পুত্র রুবেল মিয়া (২৮), একই এলাকার মতিউর রহমানের পুত্র রবিউল ইসলাম রুবেল (৩২) ও ঢাকা উত্তরের উত্তর খান ময়নারটেক এলাকার আরিফ মিয়ার পুত্র (আইপি টিভি মুক্তমন এর কথিত সাংবাদিক) আবিদ রাসেল (৩২)।

জিএমপি গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার মো. জাকির হোসেন জানান, গত ১৮ নভেম্বর (বুধবার) রাতে ভিকটিম আব্দুস সালাম (৪০) নামে এক ভ্যান চালককে কৌশলে অপহরণ করে কোনাবাড়ির আমবাগ উত্তরপাড়া এলাকার আলাল মিয়ার বাড়িতে লুকিয়ে রাখা হয়। পরে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে ভিকটিমের স্বজনদের কাছ থেকে মুক্তিপণ দাবি করে এবং বিকাশের মাধ্যমে বিশ হাজার টাকা আদায় করে নেয়। কোনাবাড়ি থানা পুলিশ বিষয়টি জানতে পেরে ওই থানার এসআই আল-আমিনের নেতৃত্বে শনিবার ভোর ৬টার দিকে ভিকটিমকে উদ্ধার করেন। এসময় অপহরণের সাথে জড়িত ওই তিনজনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে আইপি টিভি মুক্তমনের লগোযুক্ত একটি ক্যামেরা, বোমসহ ৬টি মোবাইল ফোন ও বিকাশে হাতিয়ে নেয়া বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

>