সোমবার , ১৮ই জানুয়ারি, ২০২১ , ৪ঠা মাঘ, ১৪২৭ , ৪ঠা জমাদিউস সানি, ১৪৪২

হোম > রাজনীতি > গাজীপুরে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রতিবাদ ও বিক্ষোভ

গাজীপুরে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রতিবাদ ও বিক্ষোভ

শেয়ার করুন

জাহিদ হাসান ভূঁইয়া
স্টাফ রিপোর্টার ॥
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গাজীপুর মহানগর শাখার উদ্যোগে জঙ্গীবাদ, মৌলবাদ ও উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে মহানগরের চান্দনা চৌরাস্তায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ড.এস.এম বাদশা মিয়া।

সংগঠনের মহানগর শাখার আহ্বায়ক মোঃ আব্দুস সোবাহানের সভাপতিত্বে ও ১নং যুগ্ম আহ্বায়ক সুলতান মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ নেওয়াজ খান মিলন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জিএম নজরুল ইসলাম (নিরব), প্রচার ও প্রকাশনা সম্পাদক আরুক মুন্সী, ঢাকা জেলা শাখার সহ সভাপতি মোঃ আব্দুল মান্নান, ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর রোকসানা আক্তার রোজী ও সংগঠনের মহানগর শাখার সদস্য সচিব শাহজাহান খন্দকার, যুগ্ম আহ্বায়ক এমারত হোসেন খান, দেলোয়ার হোসেন, উসমান আলী প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধী ও উগ্র মৌলবাদীদের ঠাঁই বাংলাদেশের মাটিতে হবে না। একাত্তরের পরাজিত এই শক্তি যদি আবার সাম্প্রদায়িক উগ্রতা দেখাতে চায় তাহলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। ভাস্কর্য ভাংচুর কারীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

>