বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ , ১২ই ফাল্গুন, ১৪২৭ , ১২ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > গাজীপুরে স্ত্রীকে বাড়িতে তুলতে তালবাহানা, তালাকের হুমকি

গাজীপুরে স্ত্রীকে বাড়িতে তুলতে তালবাহানা, তালাকের হুমকি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরে দুই বছর আগে বিয়ে করা স্ত্রীকে পিত্রালয় থেকে নিজ বাড়ীতে তুলে আনতে তালবাহানার অভিযোগ পাওয়া গেছে মোহাম্মদ মাইদুল ইসলাম (৩৮) নামের স্বামীর বিরুদ্ধে।

এ ব্যাপারে স্ত্রী রোকেয়া বেগম (৪২) গাজীপুর মেট্রোপলিটন সদর থানার অফিসার ইনচার্জ বরাবর জিডি ৭৭৫, তারিখ ১৪/০৯/২০২০ খ্রিস্টাব্দ দায়ের করেছে।

জিডি সূত্রে জানা যায়, গত ৭ সেপ্টেম্বর ২০১৮ সালে গাজীপুর সদর থানাধীন কাউলতিয়া এলাকার মোহাম্মদ আঃ মালেকের ছেলে মোহাম্মদ মাইদুল ইসলামের সাথে বিয়ে হয় সদর থানাধীন হাড়িনাল দক্ষিণপাড়া এলাকার মোস্তফা মোড়লের মেয়ে রোকেয়া বেগমের। বিয়ের পর মেয়ের বাবার বাড়িতেই মেয়েকে রেখে যায় মাইদুল। স্ত্রীর পিত্রালয় থেকে মাইদুল রোকেয়াকে নিজ বাড়ীতে আনার কোন ইচ্ছা পোষণ করে না বরং এ ব্যাপারে কিছু বললে সে বিভিন্ন অযুহাতে তালবাহানা করতে থাকে। এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বলে বিচার শালিশের মধ্যেও এর কোন সুরাহা পাওয়া যায় না।

এ ব্যাপারে গত ১৪ সেপ্টেম্বর রোকেয়ার বড় বোন মোসাঃ নাসরিন বেগম (৪৫) স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর এস এম ফারুক হোসেনের নিকট প্রতিকার ও সুবিচার চাইলে বিষয়টি টের পেয়ে মাইদুল ইসলাম রোকেয়ার বোনের মোবাইলে ফোন করে গালিগালাজ করে এবং জানমালের ক্ষতি করবে বলে হুমকি, ধামকি দেয়।

>