শনিবার , ৩১শে জুলাই, ২০২১ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ , ২০শে জিলহজ, ১৪৪২

হোম > শীর্ষ খবর > গাজীপুরে সড়ক দুর্ঘটনায় র‌্যাবসহ নিহত ২

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় র‌্যাবসহ নিহত ২

শেয়ার করুন

সাদিকুর রহমান
স্টাফ রিপোর্টারঃ
গাজীপুর সদরে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা গাড়িতে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব-৪ এর এক সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্যসহ এক মোটর মেকানিক।
আজ বুধবার (১২ মে) সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সার্জেন্ট মো. খায়রুল ইসলাম র‌্যাব-৪ এর সদস্য বলে জানিয়েছেন র‌্যাবের এসআই রাকিব। এ ঘটনায় লিটন মিয়া নামে এক মোটর মেকানিক মারা গেছেন।

আহতরা হলেন- র‌্যাব-৪ এর সদস্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার ও মিস্ত্রি রিফাত (২০)।

র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর রবি জানান, বুধবার সকালে র‌্যাব-৪ এর সাভার ক্যাম্প থেকে একটি দল মাদক মামলার আসামি সুজনকে শ্রীপুর থানায় হস্তান্তর করতে যাচ্ছিলেন। গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় পৌঁছালে হঠাৎ তাদের গাড়িটি বিকল হয়ে পড়ে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করার চেষ্টা করছিলো।

এ সময় পেছন থেকে একটি দ্রæতগতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা চার র‌্যাব সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর বেলা পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

>