শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > গাসিকের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

গাসিকের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

শেয়ার করুন

মোঃ শফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর(গাছা): গাজীপুর সিটি কর্পোরেশনের ৩২ নং ওয়ার্ডে শূন্য ঘোষিত সাধারণ কাউন্সিলর পদে উপ নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেছে প্রার্থীরা।

আজ বৃহস্পতিবার মনোয়নের দাখিলের শেষ দিনে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে গাজীপুর জেলা নির্বাচন অফিসে সহকারি রির্টানিং অফিসার হুমায়ুন কবীরের কাছে সকাল ১০টায় কাউন্সিলর প্রার্থী মো. রফিকুল ইসলাম, আব্দুল হামিদ, হাজী আহম্মেদ আলী ও মো. আতাউর রহমান মনোয়নপত্র দাখিল করেছেন। ওই দিন মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল বিকাল ৫ টা পর্যন্ত।

মনোনয়নপত্র দাখিলের পর কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম বলেন, আমার বাবা এই ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর ছিলেন। পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে জনগণ আমাকে নির্বাচিত করলে, আমি সবাইকে সাথে নিয়ে ৩২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

রোববার ১ মার্চ যাচাই বাচাই প্রক্রিয়ার মাধ্যমে প্রার্থীদের মনোনয়নপত্র চুড়ান্ত করা হবে। রোববার ৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের চুড়ান্ত দিন। সোমবার ৯ মার্চ প্রতীক বরাদ্দ দেয়া হবে। গাসিকে ৩২ নং ওয়ার্ডে কাউন্সিলর উপ নির্বাচনে আগামী ২৯ মার্চ সকাল ৮ থেকে টানা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ওই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা প্রায় সাড়ে ১৩হাজার। গত (১৩ ডিসেম্বর ‘১৯) ওই ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর পাঞ্জর আলী দীর্ঘ দিন ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মৃত্যু বরণ করেন। তারপর থেকে ওই ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর আসনটি শূন্য ঘোষণা করা হয়।

>