বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ , ৬ই মাঘ, ১৪২৭ , ৬ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > জাতীয় > গৃহহীনকে বাড়ী নির্মাণ করে দেয়া হচ্ছে, কেউ গৃহহীন থাকবেনা: মনোহরদীতে শিল্পমন্ত্রী

গৃহহীনকে বাড়ী নির্মাণ করে দেয়া হচ্ছে, কেউ গৃহহীন থাকবেনা: মনোহরদীতে শিল্পমন্ত্রী

শেয়ার করুন

কল্পনা রানী সাহা
মনোহরদী প্রতিনিধি ॥
নরসিংদী: শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রুলমডেল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসনিার গ্রামকে শহরে রুপান্তরিত করার নির্বাচনী অঙ্গিকার আজ বাস্তবায়িত হয়েছে। মনোহরদীর প্রতিটি প্রত্যন্ত অঞ্চলে বিদ্যুত ও রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। দেশে কেউ গৃহহীন থাকবেনা। প্রতিটি গৃহহীনকে বাড়ী নির্মাণ করে দেয়া হচ্ছে। করোনাকালীন সময়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মাস্ক পরিধান করে স্বাস্থ্য বিধি মেনে এগিয়ে যাওয়ার আহব্বান জানান মন্ত্রী। জনপ্রতিনিধিরা নিজে মাস্ক পড়ে নাগরিকদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করার কথাও বলেন তিনি।

শুক্রবার বিকেলে নরসিংদী মনোহরদীর চালাকচর বাজারে বাণিজ্যিক ভবন নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন কালে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিহিংসা নয় প্রতিযোগিতায় বিশ্বাসী। বর্হিবিশ্বের সাথে প্রতিযোগীতা করেই দেশকে এগিয়ে নিচ্ছেন প্রধানমন্ত্রী। আমাদের দলীয় নেতাকর্মীরা সমন্বয় করে কাজের মাধ্যমে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। কোনভাবেই যেন আমাদের ভুলে তৃতীয়পক্ষ কোন সুবিধা নিতে না পারে।

এছাড়াও মনোহরদী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ও মনোহরদী দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোমতাজ উদ্দিন সরকার সুরুজ, সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীষ রায়, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগ’র অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ প্রমুখ।

>