মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ , ৫ই মাঘ, ১৪২৭ , ৫ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > খেলা > চারঘণ্টা বন্দি থেকে আকাশে উড়লো রিয়াল ফুটবলারদের বিমান

চারঘণ্টা বন্দি থেকে আকাশে উড়লো রিয়াল ফুটবলারদের বিমান

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ওসাসুনার বিরুদ্ধে রিয়াল মাদ্রিদের অ্যাওয়ে ম্যাচ। বাংলাদেশ সময় আজ রাত ২টায় শুরু হওয়ার কথা রয়েছে ম্যাচটি। যে কারণে ওসাসুনার হোম টাউন পাম্পলোনায় শুক্রবার রাতে পৌঁছে যাওয়ার কথা রিয়াল মাদ্রিদ ফুটবলারদের।

কিন্তু প্রকৃতির বৈরিতার কারণে চার ঘণ্টা বিমানেই বন্দি ছিলেন সার্জিও রামোসরা। মাদ্রিদের বারাজাস বিমান বন্দরে বোর্ডিং সম্পন্ন করে ওড়ার অপেক্ষায় ছিল রিয়াল মাদ্রিদ ফুটবলারদের বহনকারী বিমান।

কিন্তু প্রবল তুষারপাতের কারণে বিমান আকাশেই উড়তে পারছিল না। এ অবস্থায় টানা চারঘণ্টা রানওয়ের ওপর বিমানেই বসে থাকেন রিয়াল ফুটবলাররা। শেষ পর্যন্ত তুষারপাত কমে এলে বিমান আকাশে উড়তে সক্ষম হয় এবং পাম্পলোনায় নাভারে বিমানবন্দরে গিয়ে পৌঁছায় জিদানের শিষ্যরা।

বিমানে বন্দি থাকতে থাকতে দলের একজন লেখেন, ‘আমরা হ্যামস্টারের মত আটকে পড়ে আছি এখানে।’ বাজে আবহাওয়ার কারণে মূলতঃ একদিন আগেই ট্রাভেল করে রিয়াল মাদ্রিদ। কিন্তু সেই বাজে আবহাওয়ারই মুখোমুখি হতে হলো তাদের।

যে কারণে, লা লিগা কর্তৃপক্ষের ওপর ক্ষোভ ঝাড়লেন রিয়াল কর্মকর্তারা। এখন তাদের দাবি, যেহেতু বিমান ভ্রমণে সময় ক্ষেপন হয়েছে এবং বাজে অভিজ্ঞতার কারণে ফুটবলারদের যে মানসিক অবস্থা, তাতে যেন ম্যাচের সময় পরিবর্তন করা হয়। তবে, লা লিগা কর্তৃপক্ষের কাছ থেকে এখনও কোনো জবাব আসেনি।

আবার ধারণা করা হচ্ছে, পাম্পলোনায় ওসাসুনার মাঠে যে সময় ম্যাচ শুরু হবে, তখনও প্রবল তুষারপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। যে কারণে ওসাসুনা অতিরিক্ত জনবল নিয়োগ করেছে আজকের ম্যাচের জন্য। যাতে ম্যাচ শুরুর আগে মাঠ থেকে তুষার সরানো যায়। কিংবা ম্যাচের মাঝেও যদি প্রয়োজন হয়, তাহলে তুষার সরিয়ে নেবে।

>