শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > চিরনিদ্রায় শায়িত ঘোড়াশাল পৌর মেয়রের পিতা আজিজুল হক

চিরনিদ্রায় শায়িত ঘোড়াশাল পৌর মেয়রের পিতা আজিজুল হক

শেয়ার করুন

বিল্লাল হোসেন
নরসিংদী প্রতিনিধি ॥
নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের পিতা সাবেক জেলা রেজিস্ট্রার মোঃ আজিজুল হক চিরনিদ্রায় শায়িত হলেন। আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বাদ মাগরিব ঘোড়াশাল পৌর ঈদগাঁহ মাঠে জানাজার নামাজ শেষে মরহুমের নিজ বাড়ি পাইকসা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, পলাশ উপজেলার ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, পৌর যুবলীগ সভাপতি মোঃ মনির হোসেন মোল্লাসহ পলাশ উপজেলা নির্বাচনী আসনের সকল ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ মুসল্লিরা।

উল্লেখ্য সাবেক জেলা রেজিস্ট্রার মোঃ আজিজুল হক মঙ্গলবার সকাল ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী দুই ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে পলাশ উপজেলায় শোকের ছায়া নেমে আসে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক জানিয়েছেন নরসিংদী জেলা আওয়ামীলীগ ও পলাশ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

>