মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ , ২৪শে ফাল্গুন, ১৪২৭ , ২৪শে রজব, ১৪৪২

হোম > সারাদেশ > চির নিদ্রায় শায়িত কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যানের মাতা ফিরোজা বেগম

চির নিদ্রায় শায়িত কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যানের মাতা ফিরোজা বেগম

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার ॥
গাজীপুর: স্বামীর কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের মাতা ও মরহুম সাহেব আলী মোক্তারের সহধর্মিনী ফিরোজা বেগম (৭৪)। তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন রোগে ভোগে বৃহস্পতিবার রাতে রাউৎকোনা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ৭ মেয়ে ও নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার ১১ টায় স্থানীয় রাউৎকোনা ফাজিল মাদরাসা মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ স্বামীর কবরের পাশে দাফন করা হয়েছে।

মরহুমার মৃত্যুতে গভীরভাবে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদার, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্, গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও বিএনপির প্রয়াত নেতা ব্রিগেডিয়ার হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কাপাসিয়া থানার অফিসা ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল কবির মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমান উল্লাহ শেখ ইমু, কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী বদু, কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব প্রমূখ। এছাড়া উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা শোক প্রকাশ করেন।

মরহুমার জানাজার নামাজ পড়ান তাঁর পুত্র ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান। এর আগে তাঁর জৈষ্ঠ্য পুত্র দলিল লেখক সমিতির সভাপতি ওবায়েদুল হক ও কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন উপস্থিত মুসল্লিদের নিকট মায়ের জন্য দোয়া প্রার্থণা করেন।

>