শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > রাজনীতি > জনগণের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন ময়েজ উদ্দিন: মেহের আফরোজ চুমকি

জনগণের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন ময়েজ উদ্দিন: মেহের আফরোজ চুমকি

শেয়ার করুন

এম. আব্দুল লতিফ সিদ্দিকী
সিনিয়র রিপোর্টার ॥
সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্মের মাধ্যমে শুধু বাংলাদেশ নয় বিশ্ব পরিচিতি লাভ করেছেন। তাঁর আদর্শ বাস্তবায়নে দেশবাসীর জন্য রাজনীতি ও সামাজিক কর্মকান্ড করেছেন শহীদ ময়েজ উদ্দিন। তিনি জনগণের জন্য রাজনীতি, মাতৃসুধন, মাইক্রো ক্রেডিটের মতো বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে দেশবাসীর সেবা করেছেন। জনগণের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন তিনি। জাতীয় চার নেতার একজন শহীদ তাজউদ্দিন আহমেদ, ময়েজ উদ্দিন, আহ্সান উল্ল্যাহ মাস্টার হত্যাকারীদের গাজীপুরের মাটিতে স্থান নেই। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাই।

গতকাল বুধবার দুপুরে গাজীপুর মহানগরীর মেঘডুবি উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম বলেন, দেশ গঠনের অন্যতম জাতীয় বীর শহীদ ময়েজ উদ্দিনের মৃত্যুবার্ষিকী ও মিলাদ মাহফিলে আসতে পারে না আওয়ামী আসতে পারে না আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ করে না। দিনে আওয়ামীলীগ রাতে বিরোধী দলের সাথে আতাঁত করে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করে সেসকল অনুপ্রবেশকারীদের কালো তালিকা করে নাম প্রকাশ করার হুশিয়ারি দেন তিনি। তিনি সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকীর পরামর্শ ও সহযোগীতায় গাজীপুর মহানগর পূবাইলকে একটি মডেল নগরি হিসেবে গড়ে তোলার প্রতিশ্র“তি দেন।

গাজীপুর সিটি কর্পোশেনের ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান (শিরিষ) এর সভাপতিত্বে ও অনুষ্ঠান পরিচালনা কমিটির আহ্বায়ক হাসানুল বান্না মজু এবং সদস্য সচিব মোঃ সোলেমান মোল্লার পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও টঙ্গী পৌরসভার সাবেক মেয়র এ্যাড. আজমত উল্ল্যাহ খান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু হানিফ, টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রজব আলী, বীর মুক্তিযোদ্ধা কাজী আলী হোসেন মাস্টার, শ্রম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম. জাহীদ আল মামুন, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা ইউনুস, মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী (জুলি), ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোমেন মিয়া, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সালাম বিএ, মহিলা কাউন্সিলর জোসনা বেগম, সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লালসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতীয় চার নেতাসহ শহীদ ময়েজ উদ্দিন, আহসান উল্ল্যাহ মাস্টারের রুহের মাগফেরাত ও তাঁদের পরিবারবর্গের প্রতি দোয়া কামনা করা হয়।

>