শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > আন্তর্জাতিক > জনপ্রিয় টিভি উপস্থাপক ল্যারি কিং করোনা আক্রান্ত

জনপ্রিয় টিভি উপস্থাপক ল্যারি কিং করোনা আক্রান্ত

শেয়ার করুন

অনলাইন ডেস্ক ॥
যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক ল্যারি কিং কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। লস অ্যাঞ্জেলেস হাসপাতালে তার চিকিৎসা চলছে। খবর বিবিসির।

ল্যারি কিংয়ের পরিবারের ঘনিষ্ঠ সূত্রগুলো দেশটির জনপ্রিয় সংবাদ মাধ্যম এবিসি নিউজ ও ল্যারির সাবেক কর্মস্থল সিএনএনকে জানিয়েছে, এক সপ্তাহের বেশি সময় ধরে সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

দীর্ঘ ৬০ বছরের বেশি সময়ের পেশাজীবনে নানা রকমের স্বীকৃতি পেয়েছেন ল্যারি কিং। এর মধ্যে রয়েছে পিবডি ও অ্যামি অ্যাওয়ার্ডও।

গত কয়েক বছর ধরে নানা রকম স্বাস্থ্য জটিলতায় ভোগছিলেন ল্যারি। কয়েকদিন আগে তার হার্ট অ্যাটাকও হয়। ৮৭ বছর বয়স্ক ল্যারি কিংয়ের সবশেষ শারীরিক অবস্থা এখনও অস্পষ্ট। তার ঘনিষ্ঠ সূত্রগুলো এ বিষয়ে কিছুই বলেনি।

প্রসঙ্গত, সত্তরের দশকে ল্যারি কিং বাণিজ্যিক নেটওয়ার্ক ‘মিউচুয়াল ব্রডকাস্টিং সিস্টেম’-এ রেডিও অনুষ্ঠান ‘দ্য ল্যারি কিং শো’ করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর ১৯৮৫ থেকে ২০১০ সালের মধ্যে সিএনএনে ‘ল্যারি কিং লাইভ অন সিএনএন’ নামের অনুষ্ঠান উপস্থাপনা করেন। রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, বিনোদনজগতের তারকা, ষড়যন্ত্র তত্ত্বের প্রবক্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনদের সাক্ষাৎকার নিয়েছেন তিনি। ইউএসএ টুডেতে দুই দশক ধরে কলাম লিখে যাচ্ছেন তিনি।

>