রবিবার , ৭ই মার্চ, ২০২১ , ২২শে ফাল্গুন, ১৪২৭ , ২২শে রজব, ১৪৪২

হোম > Uncategorized > জাহাঙ্গীরকে আবারো ডাকলেন প্রধানমন্ত্রী

জাহাঙ্গীরকে আবারো ডাকলেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগরে বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলমকে ডেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় কথা বলেছেন।

শনিবার রাত সাড়ে দশটা থেকে প্রায় পৌনে বারোটা পর্যন্ত প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ হয়।

সূত্র জানায়, শেখ হাসিনা জাহাঙ্গীর আলমকে জিসিসি নির্বাচন নিয়ে কথা বলতে ডাকেন। এ সময় প্রধানমন্ত্রী তাকে গাজীপুরের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আজমত উল্লার পক্ষে আবারও কাজ করতে বলেন। তাকে আজমত উল্লাহর পক্ষে প্রচার প্রচারণা চালাতেও নির্দেশ দেন হাসিনা।

সূত্র আরও জানায়, প্রধানমন্ত্রী তাকে বলেছেন, তোমার যে সব এলাকায় বেশি প্রভাব আছে, তোমার সমর্থকরা আছে, সে সব এলাকায় আজমত উল্লার পক্ষে প্রচারণা চালাও।

এ সময় জাহাঙ্গীর আলম প্রধানমন্ত্রীকে বলেন, আমি আমার মতো করে কাজ করছি।

গাজীপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করার পরও সেখান থেকে বিভিন্ন অফিসিয়াল চিঠি তার নামে যায়, এ কথাও প্রধানমন্ত্রীকে জানান জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সর্মথন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। ওই দিনই প্রতীক বরাদ্দ পাওয়ার পর প্রধানমন্ত্রী তাকে ডেকে নেন। সেদিন রাতেও সংসদ ভবনের ওই সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও গাজীপুর আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী তাকে আজমত উল্লা খানের পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছিলেন।

এরপর জাহাঙ্গীর আলম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিলেও তার সমর্থকরা আজমত উল্লার পক্ষে কাজ করছে না বলে অভিযোগ রয়েছে। যার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শনিবার তাকে দ্বিতীয় দফায় ডেকে কাজ করতে নির্দেশ দিলেন।

নির্বাচনী প্রতীক পাওয়ার পর গত ১৮ জুন টঙ্গীর একটি সিনেমা হলের সামনে থেকে তিনি রহস্যজনকভাবে নিখোঁজ হলে হৈচৈ পড়ে যায় রাজনৈতিক মহলে। পরে ২২ জুন তাকে অ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় পাওয়া গেলে মানুষের সব সংশয় দূর হয়।

>