শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১২ই রবিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > জেলে বাড়ির ভাত মিলছে না সঞ্জয়ের!

জেলে বাড়ির ভাত মিলছে না সঞ্জয়ের!

শেয়ার করুন

জেলের ভেতর শুরুর এক মাস বাড়িতে রান্না করা খাবার খাওয়ার বাড়তি সুবিধা পাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কিন্তু আত্মসমর্পণের মাত্র ১২ দিনের মাথায় তাঁকে বাড়ির খাবার সরবরাহে অস্বীকৃতি জানিয়েছে ইয়েরাওয়াড়া কারা কর্তৃপক্ষ।
অস্ত্র মামলায় দণ্ডপ্রাপ্ত বলিউডি অভিনেতা সঞ্জয় দত্ত এখন বন্দী আছেন পুনের কেন্দ্রীয় ইয়েরাওয়াড়া কারাগারে। আদালতের নির্দেশনা অনুযায়ী জেলে বসে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পেয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে বাড়ির খাবার সরবরাহ না করার জন্য সম্প্রতি আদালতে আবেদন করেছে কারা কর্তৃপক্ষ।
এ প্রসঙ্গে কারারক্ষী যোগেশ দেশাইয়ের উদ্ধৃতি দিয়ে পিটিআই জানায়, ২৭ মে আদালতে এ আবেদন করা হয়েছে। যথাসময়ে এর শুনানি অনুষ্ঠিত হবে। আবেদনে উল্লেখ করা হয়েছে, ইয়েরাওয়াড়া কারাগারের নিয়ম অনুযায়ী কোনো বন্দীকে এ ধরনের বাড়তি সুবিধা দেওয়ার সুযোগ নেই।
আদালতের বেঁধে দেওয়া সময় অনুযায়ী ১৬ মে আত্মসমর্পণ করেন সঞ্জয়। এর আগেই কারাগারে বাড়তি কিছু সুবিধা পাওয়ার জন্য আবেদন করেছিলেন তিনি। আদালতও তাঁর আবেদন আমলে নিয়েছিলেন। জেলে বন্দী থাকা অবস্থায় বাড়ির খাবার খাওয়ার অনুমতির পাশাপাশি প্রয়োজনীয় কিছু ওষুধও সঙ্গে রাখার অনুমতি পেয়েছিলেন এ তারকা অভিনেতা।
সঞ্জয়কে একটি পাতলা তোশক আর বালিশ সরবরাহ করার নির্দেশনাও দিয়েছিলেন আদালত। তিনি আরও কিছু সুবিধা পাওয়ার জন্যও আবেদন করেছিলেন। সেগুলোর মধ্য থেকে কারাবন্দী অবস্থায় ইলেকট্রনিক সিগারেট খাওয়ার আবেদন প্রত্যাখ্যান করেন আদালত।

>