রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ , ১৫ই রজব, ১৪৪২

হোম > শীর্ষ খবর > ঝিনাইদহ সড়কে একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ১০ জনের

ঝিনাইদহ সড়কে একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ১০ জনের

শেয়ার করুন

ঝিনাইদহ প্রতিনিধি:
রাস্তা পার হচ্ছিলেন এক পথচারী। একদিক থেকে দ্রæতগতিতে আসছিল বাস। এসময় পথচারীকে দেখে হঠাৎ ব্রেক করেন বাসের চালক। এতেই ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। বাসটি রাস্তার ওপরে উল্টে যায়। এসময় দ্রæগতিতে আসা একটি ট্রাক বাসটির মাঝ বরাবর ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে ১০ যাত্রী প্রাণ হারায়। আহত হয়েছেন অন্তত ৩০ জন।

আজ বুধবার বিকাল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে।

আহতদের যশোর ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার জে কে পরিবহনের একটি বাসযাত্রী বাস নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে রাস্তার ওপর থাকা যাত্রীকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে বাসটি উল্টে রাস্তার ওপরে পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসের মাঝামাঝি সজোরে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে এবং ঘটনাস্থলেই ১০ জন প্রাণ হারান।

ঘটনাস্থলে উপস্থিত এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমি রাস্তার পাশে ধানক্ষেতে কাজ করছিলাম। এসময় রাস্তার পার হচ্ছিলেন এক ব্যক্তি। এসময় দ্রুতগতিতে আসা যাত্রীবাহী বাসটি তাকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিকট শব্দে রাস্তার ওপরে আড়াআড়িভাবে উল্টে পড়ে। একই সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক বাসের মাঝামাঝি ধাক্কা মারে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।’

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি বাসটি (ঢাকা মেট্রো গ-১১০২১৪) রাস্তার ওপর উল্টে পড়ে আছে। সেখান থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আহতদের যশোর ও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।’

>