রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ , ১৫ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > টঙ্গীতে গ্রামীণফোনের দুরন্ত ডিজিটাল পুরস্কার বিতরণী অনুষ্ঠান

টঙ্গীতে গ্রামীণফোনের দুরন্ত ডিজিটাল পুরস্কার বিতরণী অনুষ্ঠান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গ্রামীণফোনের টঙ্গী ডিস্ট্রিবিউশন হাউজে দুরন্ত ডিজিটাল মেগাগিফট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার টঙ্গীর চেরাগআলী মার্কেটে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রামীণফোনের বিজনেস হেড তৌহিদুর রহমান তালুকদার। তিনি তাঁর বক্তব্যে বলেন, করোনা সময়ে শত সমস্যার মাঝেও বাংলাদেশের কোন ডিস্ট্রিবিউশন হাউজে কর্মরত কোন কর্মকর্তা কর্মচারীর চাকুরীচ্যুতির ঘটনা ঘটেনি। গ্রামীণফোন করোনা সময়ে শতভাগ বিধিবিধান মেনে গ্রামীণফোনের নতুন-পুরাতন গ্রাহকদের পাশে থেকে গ্রাহক সেবা অব্যাহত রেখেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন গ্রামীণফোনের রিজিওনাল সেলস ম্যানেজার আতিকুল হোসেন, এরিয়া ম্যানেজার মোস্তাফিজুর রহমান সায়মন, সিনিয়র টেরিটরী ম্যানেজার রাজু সিনহা, রিটেল চ্যানেল ম্যানেজার রবিউল হাসান রাহেল, টঙ্গী ডিস্ট্রিবিউশন হাউজ ওনার মোবারক হোসেন এবং টঙ্গী গ্রামীণফোন সেন্টার মালিক ও তত্ত্বাবধায়ক হাজী নূরুল ইসলাম।

দূরন্ত ডিজিটাল মেগা গিফটের প্রথম পুরস্কার হিসেবে মোটর সাইকেলটি
জিতে নেন টঙ্গীর বেস্ট রিটেলার জমশেদ আলী। পরে গ্রামীণফোনের ভিজিটর টিম টঙ্গী চেরাগ আলী মার্কেটসহ গ্রামীণফোনের কাস্টমার কেয়ার গ্রামীণফোন সেন্টার পরিদর্শণ করেন।

কর্মকর্তারা বলেন, দীর্ঘদিন ধরে টঙ্গীর পুরো এলাকায় সুনামের সঙ্গে গ্রাহকদের সেবা দিয়ে আসছে টঙ্গী গ্রামীণফোন সেন্টার। করোনা সময়েও বিধিবিধান মেনে গ্রাহক সেবা অব্যাহত রেখেছে টঙ্গী গ্রামীণফোন সেন্টারটি।

সার্কেল হেড তৌহিদুর রহমান তালুকদার আরো বলেন, এই গ্রামীণফোন সেন্টারে গ্রামীণফোনের সকল পণ্য বিক্রির পাশাপাশি গ্রাহকগণ পুরো গ্রাহক সেবা এখন এখান থেকেই পাচ্ছেন।

>