রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ , ১৫ই রজব, ১৪৪২

হোম > সারাদেশ > ‘ঢাকা পোস্ট’ দেশ ও জনগণের মুখপত্র হিসেবে কাজ করবে

‘ঢাকা পোস্ট’ দেশ ও জনগণের মুখপত্র হিসেবে কাজ করবে

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
গাজীপুর: সারাদেশের ন্যায় নানা আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা পোস্ট’ এর উদ্বোধনী গাজীপুরেও অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৬ ফেব্রæয়ারি) সকালে কোরআন তেলাওয়াত, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গাজীপুর মহানগরের রাজবাড়ি সড়কের হাবিবুল্লাহ স্মরণিতে উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় একটি মাদ্রাসার নাজেরা বিভাগের শিশুছাত্র ফাবিদনূরের কোরআয়ান তেলাওয়াত শেষে ‘ঢাকা পোস্টে’র গাজীপুর প্রতিনিধি মো: মিলটন খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীন, গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকবাল হাসান, গাজীপুর জেলা পরিষদের সদস্য রাশিদা খন্দকার, ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মো: মুজিবুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের মো: খায়রুল ইসলাম, দেশ রুপাপ্তরের মো: আমিনুল ইসলাম, যুগান্তরের শাহ সামসুল হক রিপন প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: নজরুল ইসলাম আজহার, সাপ্তাহিক পিলসুজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু হানিফা, মানবকণ্ঠের গাজীপুর প্রতিনিধি শামসুল হক ভূইয়া, প্রতিদিনের সংবাদের মো: হাসমত আলী, আমাদের কন্ঠের মো: জহিরুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান, সাংগঠনিক সম্পাদক রফিক সরকার। এছাড়া আরো গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা ‘ঢাকা পোস্টে’র সার্বিক শুভকামনা ও আশাবাদ জানিয়ে বলেন, ঢাকা পোস্ট দেশের একটি ব্যতিক্রমি নিউজ পোর্টালা হবে। যা দেশ ও জনগণের মুখপত্র হিসেবে কাজ করবে। দেশের নির্যাতিত নিপিড়িত গণমানুষের প্রিয় এবং উন্নয়নের মূলধারায় দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল হয়ে উঠবে।

>