রবিবার , ১লা নভেম্বর, ২০২০ , ১৬ই কার্তিক, ১৪২৭ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪২

হোম > ইসলাম > তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ায় দোয়া ও মিলাদ মাহফিল

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ায় দোয়া ও মিলাদ মাহফিল

শেয়ার করুন

এম. মতিন, চট্টগ্রাম ॥
করোনাভাইরাস আক্রান্ত চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া আসনের সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির আশু সুস্থতা কামনায় তাঁর নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়ায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে ইছাখালী মুহাম্মদপুর জামে মসজিদে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন পাঠ শেষে তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম আলকাদেরী।

এর পূর্বে রাঙ্গুনিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আয়োজনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আবু বক্কর সিদ্দিক, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক রাসেল রাসু, সিনিয়র সহ-সভাপপতি মাহমুদুল ইসলাম রাসেল, সহ সভাপতি মো. আজাদ, সোহেল আরমান, রাকিবুল ইসলাম বাবু, মো. বাবলু, যুগ্ম সম্পাদক এরশাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, আলি শাহ, উপজেলা ছাত্রলীগ নেতা মো. সাবের, মো. মিনার, মো. ফয়সাল, মো. ইমন, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. ইমতিয়াজ, ছাত্রলীগ নেতা মো. সাব্বির, মো. তুষার, মো. তানজুল, মো. রাহাত উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার দিনগত রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) ল্যাবে নমুনা পরীক্ষায় তথ্যমন্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

>