শনিবার , ২৪শে এপ্রিল, ২০২১ , ১১ই বৈশাখ, ১৪২৮ , ১১ই রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > দেশনেত্রীকে মুক্তিদিয়ে ১৮ কোটি মানুষের কল্যাণ করুন: হাসান সরকার

দেশনেত্রীকে মুক্তিদিয়ে ১৮ কোটি মানুষের কল্যাণ করুন: হাসান সরকার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, অনেক কষ্ট, ত্যাগ ও রক্ত দিয়ে কেনা এদেশের স্বাধীনতা। একজনের গাফিলতি এবং চরম মিথ্যাচার করে দেশটাকে মিথ্যাচারে পরিণত করে দিয়েছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় মৃত্যুবরণ করলেও আপনাদের জন্য ভয়াবহ আর জেলখানা থেকে মুক্ত করে দিলেও আপনাদের পরিণতি হবে আরো ভয়াবহ। এদেশের শতকরা ৯৩জন মানুষ মুসলমান যেই চেতনা নিয়ে ১৯৪৭ সালে এইদেশ স্বাধীন হয়েছিল সেই চেতনা আজ ভূলুণ্ঠিত। বাংলার মানুষ সবজানে কখন তা গরম হলে রুটি দিতে হয়। এখনো সময় আছে দেশনেত্রীকে মুক্ত করে দিয়ে তার সাথে পরামর্শ করে দেশের ১৮ কোটি মানুষের কল্যাণ করুন। যখন পরাজয় হবে তখন অত্যন্ত করুণ ভাবে আপনাদের ক্ষমতা ছাড়তে হবে। মরেতো যেতেই হবে তাই শেষ সময়ে আহ্বান করব আসুন সত্যের লালন করি মিথ্যাকে হৃদয় থেকে দূরে ফেলে দেই। জয় আমাদের হবেই ইনশাল্লাহ।


সোমবার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাজীপুর মহানগর বিএপির আয়োজনে বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মহানগর বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে মহানগর বিএনপি কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএপির সাধারণ সম্পাদক, মো. সোহরাব উদ্দিন।
মহানগর বিএপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, বিএনপি নেতা রাশেদুল ইসলাম কিরণ, বশির উদ্দিন বাচ্চু, প্রভাষক বশির উদ্দিন, ফারুক হোসেন খান, সাইফুল ইসলাম টুটুল, শাহাদাত হোসেন শাহিন, সাজ্জাদুর রহমান মামুন, এ্যাড. নাসির উদ্দিন, সামসুদ্দোহা সরকার তাপস, মহিদ্দিন সরকার, জি এস মাসুম, প্রমুখ।

>