মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ , ২৪শে ফাল্গুন, ১৪২৭ , ২৪শে রজব, ১৪৪২

হোম > রাজনীতি > দেশবাসী তাদের ভয়ংকর দুঃশাসনে অতিষ্ঠ হয়ে গেছে: রিজভী

দেশবাসী তাদের ভয়ংকর দুঃশাসনে অতিষ্ঠ হয়ে গেছে: রিজভী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
দেশবাসী তাদের (আ’লীগের) ভয়ংকর দুঃশাসনে অতিষ্ঠ হয়ে গেছে সরকারের এমন সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আজকে কোথায় উন্নয়ন? আজকের দুদিনের বৃষ্টিতে ঢাকা শহর পানিতে তলিয়ে যায়। হাঁটু পানি, কোমর পানি ভেঙে নগরবাসীকে চলাচল করতে হচ্ছে। এই সরকার তাহলে কোথায় উন্নয়ন করছে? তারা উন্নয়ন করেছে আসলে ফ্লাইওভারে, তারা উন্নয়ন করেছে মেগা প্রজেক্ট।

তিনি আরও বলেন, শুধুই কাঁচা টাকা ফ্লাইওভার-মেগা প্রজেক্টে। আজকে হাসপাতালের দিকে নজর দেয়নি তারা। তারা নজর দেয়নি স্কুল-কলেজ শিক্ষাপ্রতিষ্ঠানের দিকেও। ভালো কোনো কিছুতেই কোন অবদান নেই সরকারের।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের আয়োজনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সদ্যপ্রয়াত আব্দুল আউয়াল খান স্মরণে এই দোয়া মাহফিল করা হয়।

রিজভী বলেন, দেশের হাসপাতালগুলোতে স্বাস্থ্যসেবা ভেঙে পড়েছে বর্তমান সরকারের দুর্নীতির কারণে। আজকে এসব দুর্নীতির সঙ্গে জড়িত কারা? পত্রিকার খবরে বলা হচ্ছে, মন্ত্রী-এমপি ও তাদের সন্তানেরা জড়িত।

করোনা প্রসঙ্গে তিনি বলেন, সংবাদপত্রের পাতায় বেরিয়েছে গত দুইদিন ধরে করোনা পরীক্ষায় মানুষের সংখ্যা কমে যাওয়ার কারণ যে অসুস্থ না তাকে যদি পজিটিভ সার্টিফিকেট দেয়া হয় তাহলে তো তার সব শেষ। আর যে অসুস্থ আছে, যে আক্রান্ত হয়েছে তাকে দেয় নেগেটিভ সার্টিফিকেট। এই আতঙ্ক নিয়ে কেন মানুষ হাসপাতালে যাবে? কেন পরীক্ষা করাবে? এই কারণে করোনা পরীক্ষার সংখ্যা দিনকে দিন কমে যাচ্ছে।

>