শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > রাজনীতি > দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে : কাজী ফিরোজ

দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে : কাজী ফিরোজ

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ বলেছেন, বিশ্ব আজ করোনার কাছে অসহায়। বিশ্ববাসী ভয়াবহ রূপে করোনায় আক্রান্ত। আমাদেরকে সতর্ক থাকতে হবে। যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্য সহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে। আমরা সারাক্ষণ আপনাদের পাশে আছি।

শুক্রবার (৩ এপ্রিল) কাজী ফিরোজ রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়শাহ বাজারে দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণকালে এ কথা বলেন।

তিনি বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দিবে। আপনারা অহেতুক বাইরে ঘুরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। সচেতনতা ও জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারী থেকে রক্ষা পেতে পারি। এ দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে আমরা অতীতের ন্যায় সবসময় সঙ্গে আছি।

এ সময় মহানগর আওয়ামী লীগের নেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি গৌরব, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপা কেন্দ্রীয় নেতা এসএম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আজিজসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

>