শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > জাতীয় > দেশ যতবেশী ডিজিটালাইজড হবে দুর্নীতি ততবেশী কমে আসবে: গাজীপুর জেলা প্রশাসক

দেশ যতবেশী ডিজিটালাইজড হবে দুর্নীতি ততবেশী কমে আসবে: গাজীপুর জেলা প্রশাসক

শেয়ার করুন

জাহিদ হাসান ভূঁইয়া
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম বলেন, আমরা যদি দুর্নীতি এবং অর্থ পাচার প্রতিরোধ করতে পারি তবে নির্ধারিত সময়ের অনেক আগেই উন্নত জাতিতে উন্নীত হতে সক্ষম হব। দেশ যতবেশী ডিজিটালাইজড হবে দুর্নীতি ততবেশী কমে আসবে।

আজ বুধবার দুপুরে ‘শুদ্ধাচারেই পূণরুদ্ধার’ এবং ‘কোভিড-১৯ মোকাবিলায় চাই, দুর্নীতির প্রতি শূন্য সহনশীলতা: দুর্নীতি থামাও, জীবন বাঁচাও’’ শীর্ষক শ্লোগানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। গাজীপুর জেলা প্রশাসন, সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সম্মিলিত উদ্যোগে আলোচনসভা, সচেতনতামূলক ক্যাম্পেইন এবং পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন গাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রীনা পারভীন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সেলিনা ইউনুস, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)’র সভাপতি অধ্যাপক এম.এ বারী, সনাক সহ-সভাপতি ফাতেমা জোহরা এবং দুপ্রক সাধারণ সম্পাদক মুকুল কুমার মল্লিক প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা দুর্নীতি প্রতিরোধে সকলে একতাবদ্ধ হওয়ার পাশাপাশি নৈতিকতা চর্চার বৃদ্ধি এবং যার যার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানান।

>