শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১২ই রবিউস সানি, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > নিজেকে আড়ালে রাখছেন মিতা নূরের স্বামী

নিজেকে আড়ালে রাখছেন মিতা নূরের স্বামী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ মিতা নূরের রহস্যজনক মৃত্যুর পর দু’দিন পেরিয়ে গেছে। জনপ্রিয় ও লাস্যময়ী এ অভিনেত্রীর কেন এই আকস্মিক মৃত্যু এখন তা নিয়েই গুঞ্জন মিডিয়াপাড়া সহ সর্বস্তরের মানুষের মধ্যে।

যদিও পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে পারিবারিক কলহের জেরেই এ আত্মহত্যা। তবে অনেকেই আঙুল তাক করেছেন তার স্বামী শাহানুর রহমান রানার দিকে। তাদের দাবি শাহানুর রহমান রানার পরকীয়া থেকে পারিবারিক কলহের সূত্রপাত। আর এর জের ধরেই মানসিক নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছেন তিনি। আবার অনেকের দাবি আত্মহত্যা নয়, মিতা নূরকে হত্যা করা হয়েছে। যদিও এর স্বপক্ষে জোরালো কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে এসব বিষয়কে কেন্দ্র করে নানা গুঞ্জন পাখা মেলছে।

এদিকে এসব প্রশ্নের জবাবে অনেকটা নিজেকে আড়াল করে রেখেছেন মিতা নূরের স্বামী রানা। গণমাধ্যম সহ সাংবাদিকদের পারতপক্ষে এড়িয়ে চলছেন তিনি। সারাদিন নিজের বাসাতেই আবদ্ধ রয়েছেন। যাচ্ছেন না অফিসেও।

মঙ্গলবার সারাদিন তিনি বাড়ি থেকে বের হননি। বুধবারও সকাল থেকে তিনি বাসায়ই রয়েছেন। নিকেতনে তার অফিসে যাননি।

বিশেষ করে সংবাদ মাধ্যমে পরকীয়ার বিষয়টি চলে আসায় এ ব্যাপারে বিব্রতকর প্রশ্নের মুখে পড়ার হাত থেকে বাঁচতেই তার এই আড়ালে অবস্থান বলে মনে করছেন অনেকেই।

এ ব্যাপারে পরিবারের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, পারিবারিক কলহ যে ছিল এটা সবারই জানা। কিন্তু পরকীয়া যে থাকতে পারে, এটা নতুন বিষয়। তাই পরিবারের মাঝেই এখন বিষয়টি নিয়ে চলছে কানাঘুষা।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আনোয়ারা বেগম বলেন, তারা মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত এ ব্যাপারে উল্লেখযোগ্য কারও সঙ্গে কথা বলেননি তিনি। তবে তদন্তের স্বার্থে তিনি রানাসহ পরিবারের ও ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলবেন।

প্রসঙ্গত, সোমবার ভোরে গুলশান-২ এর ১০৪ নম্বর রোডে অবস্থিত নিজ বাড়ির ড্রয়িং রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয় মিতা নূরের লাশ।

>