শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ , ১৩ই রজব, ১৪৪২

হোম > রাজনীতি > নির্বাচন কলুষিত হয় এমন কাজ করবেনা আ’লীগ

নির্বাচন কলুষিত হয় এমন কাজ করবেনা আ’লীগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, গাজীপুরে আমরা এমন কোনো কাজ করবো না যাতে চার সিটি করপোরেশনসহ অন্যান্য নির্বাচনের সাফল্য কলুষিত হয়।

শুক্রবার বিকেলে ধানমন্ডি- ৩ এর আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, গাজীপুরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। বিএনপি পরাজিত হবে জেনেই এ সিটি নির্বাচনকে বিতর্কিত করতে চায়।

তিনি বলেন, যতই কারচুপির অভিযোগের কথা বলে বিএনপি তত্ত্বাবধায়ক সরকার চান, লাভ হবে না। আগামীতে নির্বাচন হবে সাংবিধানিক সরকারের অধীনেই।

তত্ত্বাবধায়ক দাবি প্রতিষ্ঠিত করার উদ্দেশে বিএনপি এ নির্বাচনকে বিতর্কিত করতে চায়। তাই বিএনপি’র এক নেতা বলেছেন, আমরা হারলেও লাভ, জিতলেও লাভ।

নির্বাচন কমিশন, সরকারের আজ্ঞাবহ এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে তোফায়েল বলেন, নির্বাচন কমিশন যদি আজ্ঞাবহই হতো তবে চার সিটি করপোরেশন নির্বাচনে আমরা জয়ী হতাম।

আওয়ামী লীগ নয় বিএনপি আচরণ বিধি মানছে না অভিযোগ করে তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সব আচরণ বিধি মেনে চলছে আওয়ামী লীগ।

সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভুঁইয়া ডাব্লু, তথ্য বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় নেতা এনামুল হক শামীম, সুজিত রায় নন্দী ও ত্রাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।

>